সস্তায় বাজারে হাজির Mivi S16, Mivi S24 সাউন্ডবার, প্রথম সেলে পাবেন আরও ছাড়

ভারতীয় বাজারে মিভি এস১৬ এবং এস২৪ সাউন্ডবারের ধার্য করা হয়েছে যথাক্রমে ১,২৯৯ টাকা এবং ১,৭৯৯ টাকা

Mivi S16 S24 Soundbar Launched in India

দেশীয় ইলেকট্রনিক কোম্পানি Mivi তাদের ‘ট্রুলি মেড ইন ইন্ডিয়া’ সাউন্ডবার সিরিজের অন্তর্গত দুটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করল, এগুলি হল Mivi S16 এবং Mivi S24। উভয় সাউন্ডবারই গুগল এবং সিরি ভয়েজ অ্যাসিস্টেন্ট সাপোর্ট করার পাশাপাশি সিনেমাটিক সাউন্ড এফেক্ট সরবরাহ করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Mivi S16” এবং “S24” সাউন্ডবারের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Mivi S16 এবং Mivi S24 সাউন্ডবারের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে মিভি এস১৬ এবং এস২৪ সাউন্ডবারের ধার্য করা হয়েছে যথাক্রমে ১,২৯৯ টাকা এবং ১,৭৯৯ টাকা। তবে এগুলি প্রারম্ভিক দাম হিসেবে ঘোষণা করা হয়েছে। এরপর সাউন্ডবারগুলির দুটির মূল্য হবে যথাক্রমে ১,৪৯৯ এবং ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই সাউন্ডবারগুলি।

Mivi S16 এবং Mivi S24 সাউন্ডবারের স্পেসিফিকেশন ও ফিচার

মিভি এস১৬ এবং মিভি এস২৪ সাউন্ডবারের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে উভয় সাউন্ডবারই স্টুডিও কোয়ালিটি বেস সরবরাহ করতে সক্ষম। তাছাড়া এগুলির কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে এইউএক্স, ব্লুটুথ ৫.১, ইউএসবি এবং মাইক্রো এসডি কার্ড। তাছাড়া গুগল এবং সিরি ভয়েজ অ্যাসিস্টেন্টের সাথে আসা নতুন এই সাউন্ডবার দুটিতে থাকছে প্যাসিভ রেডিয়েটর।

অন্যদিকে, Mivi S16 এবং Mivi S24 ৭০% ভলিউমে ৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। আবার S16 সাউন্ডবার ১৬ ওয়াট সিনেমাটিক সাউন্ড এফেক্ট সরবরাহ করবে এবং S24 সাউন্ডবারটি ২৪ ওয়াট সিনেমাটিক সাউন্ড এফেক্ট সরবরাহ করতে সক্ষম। তবে সঙ্গীতপ্রেমীদের জন্য উভয় সাউন্ডবারই মনোরম সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।