১ হাজার টাকা ডিসকাউন্ট পাবে এই গ্রাহকরা, পুরানো টিভিকে স্মার্টটিভি বানাবে এই বিশেষ বক্স

গত সপ্তাহে জানা গিয়েছিলো শাওমি তাদের Mi TV 4 গ্রাহকদের জন্য অ্যান্ড্রয়েড টিভি আপডেট আনবে। যদিও তা হয়নি, তবে কোম্পানি মি টিভি ৪ গ্রাহকদের জন্য একটি স্পেশাল অফার এনেছে। এই অফারে Mi Box 4K সেট টপ বক্স ১,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবে মি টিভি ৪ গ্রাহকরা।

শাওমি ইন্ডিয়া তাদের অনলাইন স্টোরে Mi TV 4 এর জন্য আলাদা একটি পেজ তৈরী করেছে। এই পেজে গিয়ে ব্যবহারকারীদের তাদের নাম, ইমেল, ঠিকানা, মোবাইল নম্বর, এমআই টিভি ৪ এর সিরিয়াল নম্বর এবং মোড অফ পার্চেজ এর তথ্য দিতে হবে। এই ডেটা পাওয়ার পর কোম্পানি ইমেল আইডিতে একটি কুপন কোড পাঠাবে। এরপর Mi Box 4K কেনার সময় ওই কুপন কোড ব্যবহার করতে হবে। যার পরে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ভারতে শাওমি মি বক্স এর দাম ৩,৪৯৯ টাকা। Xiaomi-র এই বিশেষ প্রোডাক্টটি সাধারণ টিভি কে স্মার্ট টিভিতে পরিণত করবে। 

Xiaomi Mi Box এর বিশেষত্ব :

শাওমি মি বক্স অ্যান্ড্রয়েড টিভি ৯ পাই সিস্টেমের সাথে এসেছে। এটি এইচডিএমআই পোর্টের মাধ্যমে সাধারণ টিভিকে স্মার্ট টিভিতে পরিণত করবে। এছাড়াও এতে অ্যান্ড্রয়েড টিভির মতো বিভিন্ন ওটিটি অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। যার মধ্যে অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স ও ডিসনে প্লাস হটস্টার উপলব্ধ।

Mi Box কোয়াড কোর অ্যামলজিক প্রসেসরের সাথে এসেছে। যেখানে আছে ২ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ। এতে এইচডিআর১০ রেজুলেশন সাপোর্ট করবে। এই ডিভাইসটি স্টক অ্যান্ড্রয়েড টিভি ইন্টারফেসে চলবে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াইফাই, ইউএসবি পোর্ট ও ৩.৫ এমএম ডিজিটাল সকেট উপলব্ধ।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।