আজই শেষ দিন, ১৩,০০০ টাকা ডিসকাউন্টে স্মার্টটিভি কেনার সুযোগ দিচ্ছে Mi Super Sale

Mi Super Sale : ক্রেতাদের ভিড়ে ই-কমার্স সাইটগুলি এখন গমগম করছে। তবে ফ্লিপকার্ট, অ্যামাজনের পাশাপাশি বেশ কয়েকটি ইলেক্ট্রনিক্স সংস্থাও তাদের অফিসিয়াল ওয়েবসাইটে সেলের আয়োজন করেছে। যেমন, জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Xiaomi-র mi.com ওয়েবসাইটে চলছে Mi Super Sale। যার শেষ দিন আজকে। এই সেলে স্মার্টফোন, অ্যাক্সেসরিজ এবং স্মার্ট টেলিভিশনের ওপর ভারী ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে আজ আমার সেলে উপলব্ধ Mi বা Redmi -এর স্মার্টটিভি গুলির প্রসঙ্গেই শুধুমাত্র আলোচনা করবো। সেক্ষেত্রে, শাওমি এই এমআই সুপার সেলে LED এবং QLED টিভির ওপর ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। তাই আপনিও যদি একটি নতুন টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এমন সুবর্ণ সুযোগকে একদমই হাতছাড়া হতে দেবেন না।

Mi Super Sale-এর জন্য HDFC ও SBI ব্যাংকের সাথে হাত মিলিয়েছে Xiaomi

এমআই সুপার সেলে HDFC এবং SBI ব্যাঙ্কের কার্ডধারীরা অতিরিক্ত ছাড় পাবেন। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজ্যাকশনে ৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা। চলুন, এমআই সুপার সেলে কোন কোন স্মার্টটিভিকে কতটা ছাড়ের সাথে কেনা যাবে তা এবার দেখে নেওয়া যাক।

Mi Super Sale থেকে টেলিভিশন কিনলে পাওয়া যাবে ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড়

Mi LED TV 4A Pro 80cm (32) স্মার্টটিভিকে ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এমআই সুপার সেলে এটির ওপর ফ্ল্যাট ৪,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে। আবার, Mi TV 4A 80cm (32) Horizon Edition-কে ৩,০০০ টাকার ডিসকাউন্টের সাথে ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এটির প্রকৃত মূল্য ১৯,৯৯৯ টাকা। শাওমির টিভি ৪এ সিরিজের অন্তর্গত Mi TV 4A 40 Horizon-কে কিনতে এখন ২৯,৯৯৯ টাকার বদলে মাত্র ২৩,৯৯৯ টাকা খসাতে হবে। এই স্মার্টটিভির দামের ওপর ৬,০০০ টাকা অফ দেওয়া হচ্ছে।

Mi TV 4X 108 cm (43) স্মার্টটিভির আসল দাম ৩৪,৯৯৯ টাকা হলেও, এমআই সুপার সেল চলাকালীন এটিকে ৬,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ২৮,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। অন্যদিকে, ৪১,৯৯৯ টাকার Mi TV 4X 125.7 cm (50) এবং ৪৪,৯৯৯ টাকা দামের Mi TV 4X 138.8 cm (55) স্মার্টটিভিকে যথাক্রমে ৩৬,৯৯৯ টাকা এবং ৪২,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

এমআই ও রেডমি-এর হাই-রেঞ্জ টেলিভিশনগুলিকেও ভারী ডিসকাউন্টের সাথে এই সেলে উপলব্ধ। যেমন, Mi TV QLED 4k 138.8 cm (55) টিভির সাথে দেওয়া হচ্ছে ১,০০০ টাকার ছাড়। ফলে শুধুমাত্র আজকের জন্য এটির বিক্রয় মূল্য ৫৯,৯৯৯ টাকার বদলে ৫৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। এছাড়া, Redmi Smart TV X50 125.7 cm (50 inches) টেলিভিশনকে ফ্ল্যাট ৯,০০০ টাকা ডিসকাউন্টের সাথে সেলে এনালিস্ট করা হয়েছে। সেহেতু এটির মালিকানা পেতে ক্রেতাদের খরচ করতে হবে ৩৬,৯৯৯ টাকা। তবে, ডিসকাউন্টের দিক থেকে সবথেকে বেশি নজর কাড়ছে Redmi Smart TV X65 163.9 cm (65 inches) স্মার্টটিভিটি। কারণ এটির ওপর অবিশ্বাস্য ১৩,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে সেলে। যার দরুন, ৭৪,৯৯৯ টাকার এই প্রিমিয়াম টিভি-কে আজ ৬০,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসতে পারবেন ক্রেতারা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন