পাবেন ৫০০ টাকা ছাড়, ৯ মার্চ প্রথমবার কেনা যাবে LG W41

lg-w41-sale-in-india-starts-on-march-9-via-amazon-india

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি LG গতমাসে ভারতে W41, W41+ এবং W41 Pro লঞ্চ করেছিল। যদিও লঞ্চ ইভেন্টে কোম্পানি ফোনগুলির সেলের তারিখ বা লভ্যতা সম্পর্কে জানায়নি। তবে আজ কোম্পানির তরফে জানানো হয়েছে, আগামী ৯ মার্চ LG W41 ফোনটি Amazon India থেকে কেনা যাবে। এই ফোনে আছে ৫,০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি। এছাড়াও এলজি ডব্লিউ৪১ কোয়াড রিয়ার ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ এসেছে।

LG W41 এর দাম

এলজি ডব্লিউ৪১ একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৩,৪৯০ টাকা। যদিও প্রথম সেলে ফোনটি ৫০০ টাকা ছাড়ে ১২,৯৯০ টাকায় কেনা যাবে। ফোনটি দুটি কালারে উপলব্ধ – ম্যাজিক ব্লু ও লেজার ব্লু।

LG W41 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের এলজি ডব্লিউ৪১ অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ফুল ভিশন ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ১৬০০ x ৭২০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং ব্রাইটনেস ৪০০ নিটস। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর।

LG W41 ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এর সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। আবার ফোনটিতে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.