বাড়ি বসে প্রি-বুক করুন LG-র টিভি, এসি, ফ্রিজ! আর পেয়ে যান ক্যাশব্যাক সহ EMI এর সুবিধা

lg-announces-prebook-offer-campaign-now-purchase-favorite-lg-product-from-home

LG প্রেমীদের জন্য চলে এসেছে এক দারুণ সুখবর! LG Electronics আজ তাদের লেটেস্ট কনজিউমার ক্যাম্পেইন “টুগেদার উই ক্যান মেক লাইফ বেটার”-এর কথা ঘোষণা করেছে, যার মাধ্যমে সংস্থাটি গ্রাহকদের জন্য একচেটিয়া ডিল এবং ৩৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত উপহার প্রদান করছে। এই প্রচারাভিযানের অধীনে, গ্রাহকরা বাড়িতে বসে তাদের প্রিয় LG প্রোডাক্টগুলি প্রিবুক করতে এবং কিনতে পারবেন। শুধু তাই নয়, কেনার জন্য গ্রাহকদের কাছে ইজি ফাইন্যান্স স্কিম, ক্যাশব্যাক ও সুবিধাজনক EMI অপশনও থাকছে, এবং এই সমস্ত সুবিধা ৩১ জুলাই ২০২১ পর্যন্ত পাওয়া যাবে।

যে সকল গ্রাহকরা LG-র প্রিমিয়াম 55 UHD; ন্যানো সেল এবং OLED টিভি কিনতে চাইছেন, তারা কনজিউমার ফাইন্যান্স অফারগুলি থেকে বিশেষ সুবিধা পেতে পারেন। এই অফারগুলির সাহায্যে গ্রাহকরা প্রাথমিক অবস্থায় কোনো প্রোডাক্টের মোট মূল্যের ২৪% দেওয়ার পর বাকি টাকাটি ২৪ টি সহজ EMI কিস্তির মাধ্যমে প্রদান করতে পারবেন (নির্বাচিত প্রোডাক্টগুলির জন্য বৈধ অফার)।

‘টুগেদার উই ক্যান মেক লাইফ বেটার’ প্রোগ্রামের অধীনে যে-কোনো অফার এবং ডিল, সমস্ত এলজি কনজিউমার ইলেকট্রনিক্স প্রোডাক্টগুলির ক্ষেত্রে প্রযোজ্য। এলজি ৩৫,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত উপহার এবং ১৭.৫% পর্যন্ত ক্যাশব্যাক অফার করবে। গ্রাহকরা ইজি EMI অপশনের সাহায্যে মাত্র ১ টাকা দিয়েই এলজি হোম অ্যাপ্লায়েন্সগুলি পেতে পারেন। উপরন্তু, এই ক্যাম্পেইনের সুবাদে পুরোনো টিভি এক্সচেঞ্জ করে নতুন টিভি কেনার ক্ষেত্রে ১০,০০০ টাকা ছাড় পাওয়ার সুযোগ রয়েছে।

করোনাকালে গ্রাহকদের সুরক্ষা এবং শারীরিক সুস্থতার কথা মাথায় রেখেই, LG Electronics গ্রাহকদের বাড়িতে বসেই তাদের প্রিয় LG প্রোডাক্ট প্রি-বুক করতে সহায়তা করার জন্য এই ব্যবস্থা নিয়েছে। এর জন্য গ্রাহকরা ডেডিকেটেড LG ওয়েবসাইট ভিজিট করতে পারেন, এবং প্রোডাক্ট পছন্দ করে নাম রেজিস্টার করতে পারেন। এসবের পাশাপাশি LG তাদের প্রোডাক্টগুলির জন্য অনলাইন ডেমোও প্রোভাইড করবে। এর ফলে গ্রাহকরা যে প্রোডাক্টটি কিনতে চাইছেন সেটির সম্পর্কে বিশদে জেনে নিতে সক্ষম হবেন। একবার অর্ডার দেওয়া হয়ে গেলে, প্রোডাক্টটি গ্রাহকের বাড়ির দোরগোড়ায় সরবরাহ করা হবে এবং তারপরে কন্ট্যাক্টলেস ইনস্টলেশন হবে।

এই ক্যাম্পেইনের প্রসঙ্গে LG Electronics India-র এমডি ইয়ং লাক কিম বলেছেন, “LG সর্বদা গ্রাহকদের সুস্থতাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে। লকডাউনের কারণে আমরা লক্ষ্য করে দেখেছি যে, গ্রাহকদের মধ্যে তাদের ঘরবাড়িকে লেটেস্ট টেকনোলজি দিয়ে আপগ্রেড এবং সজ্জিত করার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। তাই তাদের এ কাজে সহায়তা করতে আমরা এই লেটেস্ট প্রি-বুকিং অফার নিয়ে এসেছি এবং আশা করছি যে, এর মাধ্যমে গ্রাহকরা বাড়িতে বসেই নিরাপদে, স্বচ্ছন্দে এবং শান্তিতে নিজেদের প্রিয় LG প্রোডাক্ট কিনতে সক্ষম হবেন।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।