ল্যাপটপও হবে চার্জ, Lenovo আনলো এক সঙ্গে তিনটি ডিভাইস চার্জের পাওয়ার ব্যাংক

lenovo-go-usb-c-laptop-power-bank-wireless-muti-device-mouse-launched

জনপ্রিয় টেক কোম্পানি, Lenovo, আজ একটি নতুন অ্যাক্সেসরিজ ব্র্যান্ড, ‘Lenovo Go’ এর ঘোষণা করেছে। মূলত, লকডাউনের কারনে অফিস কর্মীরা যাতে ‘ওয়ার্ক ফ্রম হোম’ -এর ক্ষেত্রেও ‘ওয়ার্ক ফ্রম অফিস’ -এর মতো পেশাদারী অভিজ্ঞতা উপভোগ করতে পারেন, তার জন্যই লেনেভো সংস্থাটির এই পদক্ষেপ। সেই লক্ষ্যেই ব্র্যান্ডটি তাদের প্রথম প্রোডাক্ট হিসাবে ‘Lenovo Go USB-C Laptop Power Bank’ এবং ‘Lenovo Go Wireless Multi-Device Mouse’ লঞ্চ করেছে। পাশাপাশি সংস্থার তরফে জানানো হয়েছে, শীঘ্রই তারা আরও কয়েকটি অ্যাক্সেসরিজ বাজারে আনবে। আসুন এই দুটি প্রোডাক্ট এর দাম ও এদের সুবিধা জেনে নিই…

Lenovo Go USB-C Laptop Power Bank স্পেসিফিকেশন :

লেনভো গো ইউএসবি-সি ল্যাপটপ পাওয়ার ব্যাংকটিতে আছে, ২০,০০০ মিলিঅ্যাম্পিয়ার-আওয়ার (mAh) ক্যাপাসিটি এবং ৬৫ ওয়াট আউটপুট যুক্ত একটি শক্তিশালী ব্যাটারি। এতে ইউএসবি টাইপ-সি পোর্ট উপলব্ধ এবং এটি ল্যাপটপ চার্জ করতে পারে। শুধু তাই নয়, এই পোর্টেবল পাওয়ার ব্যাংকটিকে ব্যবহার করে তিনটি ডিভাইসকে একসাথে চার্জ করাও যাবে। তবে জানিয়ে রাখি, এর ইউএসবি টাইপ-এ পোর্টটি কেবল ১৮ ওয়াটের আউটপুট সমর্থন করবে। এই পাওয়ার ব্যাংকের ওজন মাত্র ৩৯০ গ্রাম। তাই এটিকে আপনারা নিজেদের সাথে যেখানে ইচ্ছা নিয়ে যেতে পারবেন।

Lenovo Go Wireless Multi-Device Mouse স্পেসিফিকেশন :

লেনোভো গো ওয়্যারলেস মাল্টি-ডিভাইস মাউসটিকে, তিনটি ডিভাইসের সাথে যুক্ত করে ব্যবহার করা যেতে পারে। সেক্ষেত্রে, এতে থাকা বোতামটি প্রেস করে আপনি ডিভাইসগুলোর মধ্যে মাউসটিকে স্যুইচ করতে পারবেন। দ্রুত কানেক্টিভিটির জন্য মাউসটি একটি ওয়্যারলেস ডঙ্গল (wireless dongle) সহযোগে আসে। এছাড়া, আপনি ইউএসবি টাইপ-সি পোর্ট ইন্টারফেসের মাধ্যমেও এটিকে ডিভাইসের সাথে কানেক্ট করতে পারবেন।

Lenovo Go USB-C Laptop Power Bank এবং Wireless Multi-Device Mouse এর দাম ও লভ্যতা :

লেনেভো গো ব্র্যান্ডের নিয়ে আসা, পাওয়ার ব্যাংক এবং মাল্টি-ডিভাইস মাউস অ্যাক্সেসরিজ দুটি চলতি বছরের জুন মাস থেকে পাওয়া যাবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাংকটি কিনতে, ৮৯.৯৯ ডলার বা আনুমানিক ৬,৫৮৯ টাকা খরচ করতে হবে। অন্যদিকে, ওয়্যারলেস মাল্টি-ডিভাইস মাউসটিকে পাওয়া যাবে, ৫৯.৯৯ ডলার বা প্রায় ৪,৩৯২ টাকার বিনিময়ে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।