KTM থেকে Husqvarna, গত মাসে দেশের সবচেয়ে কম বিক্রিত মোটরসাইকেলের তালিকা রইল

least-selling-2-wheelers-in-india-february-2022-ktms-390-range

ফেব্রুয়ারিতে ভারতে সবচেয়ে কম বিক্রিত বাইকের তালিকা সামনে এল। বিক্রির কম হওয়ার কারণে এ রকমটি ভাবা ঠিক নয় যে এগুলি কম গুনমানসম্পন্ন বাইক। আসলে অনেক সময় ভালো বাইকও কম বিক্রি হয়। যার প্রধান কারণ মূল্য এবং অন্যান্য কয়েকটি বিষয়। গত মাসে সবচেয়ে কম বিক্রিত মোটরসাইকেল হল KTM 390 রেঞ্জ। এই রেঞ্জের বাইক বিক্রি হয়েছে মাত্র ৩৮টি। দ্বিতীয় স্থানে রয়েছে Bajaj Avenger 220 Cruise। যা গত মাসে ১২১ ইউনিট বিক্রি হয়েছে।

১৫০ ইউনিট বেচাকেনা হওয়ায় Honda X blade গত মাসের সর্বাধিক কম বিক্রিত বাইকের তালিকার তৃতীয় স্থানে রয়েছে। চার নম্বরে Husqvarna Svartpilen 250 ও Vitpilen 250। একত্রে যারা Husqvarna 250 Twins নামে পরিচিত। এই বাইকদ্বয়ের ১৯৩ ইউনিট গত মাসে বেচাকেনা হয়েছে।

পঞ্চম স্থানে Suzuki Gixxer 250। ফেব্রুয়ারিতে যার বিক্রির পরিমাণ ২৩৪। ছ’নম্বরে Yamaha FZ 25। বাইকটি ২৪৬টি বিক্রি হয়েছে। সপ্তম স্থানে Kawasaki Ninja 300, গেল মাসে ২৫৫ ইউনিট বিক্রিবাটা হয়েছে এটির।

তালিকার পরবর্তী মোটরসাইকেলটি হল Bajaj Dominar 400। ৩৩১ জন নতুন ক্রেতার সন্ধান পেয়েছে এটি। নবম স্থানে থাকা TVS Apache RR 310-এর ৪০৪ ইউনিট বিক্রির খবর সামনে এসেছে। দশম স্থানের Honda CB300R হচ্ছে এই তালিকার সর্বাধিক বিক্রিত মডেল। যার বেচাকেনার সংখ্যা ৪২৯।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।