দেশের বাজারে KTM-এর সর্বাধিক বিক্রিত বাইকের দাম বাড়ল

ktm-200-duke-becomes-expensive-in-india-check-new-price-here

চলতি মাসে KTM-এর নতুন লঞ্চ করা মডেলগুলি বাদে প্রতিটি পুরনো মোটরসাইকেলের দাম বাড়িয়েছে Bajaj Auto। ভারতে কেটিএম-এর সর্বাধিক বিক্রিত বাইক 200 Duke-এর মূল্য বেড়েছে প্রায় দেড় হাজারের কাছাকাছি‌। কেটিএমের টপ সেলিং এই দু’চাকা গাড়ির নতুন দাম জেনে নেওয়া যাক।

KTM 200 Duke-এর আগে দাম ছিল ১.৮৮ লক্ষ টাকা (রাউন্ড ফিগার)। ১,৪৭২ টাকা বাড়ানোর ফলে নতুন দাম হয়েছে ১.৯০ লক্ষ টাকা। উল্লেখ্য, এটা এক্স-শোরুমের দাম। দেশের বিভিন্ন প্রান্তে মূল্যে হেরফের হবে‌। দাম বৃদ্ধি হলেও Duke 200-এর স্পেসিফিকেশন ও ফিচারগুলি অপরিবর্তিত।

নেকেড রোডস্টার বাইকটি ১৯৯ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দ্বারা পরিচালিত। যার আউটপুট ২৫.৪ বিএইচপি এবং ১৯.৫ এনএম৷ একে যোগ্য সঙ্গত দেয় ছয় গতির গিয়ারবক্স। ডিজাইনের দিক থেকে 250 Duke বাইকটির সাথে এর বেশ সাদৃশ্য রয়েছে‌।

দেশের টু-হুইলারের বাজারে KTM 200 Duke-এর মূল প্রতিযোগী TVS Apache RTR 200 4V, Bajaj Pulsar NS200, এবং Suzuki Gixxer 250। তার মধ্যে সবচেয়ে সস্তা টিভিএসের মডেলটি। দাম ১.২৭ লক্ষ টাকা৷ আর ডিউকের পর সবচেয়ে দামী জিক্সার ২৫০৷ এটি ১.৭৯ লক্ষ টাকায় উপলব্ধ৷ (দামগুলি দিল্লির এক্স-শোরুমের)।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।