Flipkart Big Saving Days: Kodak CA Pro এবং 7XPRO সিরিজের টিভিতে মিলবে বিশাল ছাড়

kodak-india-to-offer-heavy-discount-on-its-ca-pro-7xpro-tv-series-at-flipkart-big-saving-days

ইতিমধ্যেই Flipkart (ফ্লিপকার্ট) নিশ্চিত করেছে যে তারা আগামী ১২ই এপ্রিল থেকে ‘Big Saving Days’ সেল লাইভ করবে। সেক্ষেত্রে চলতি IPL (আইপিএল) ম্যাচের মরসুমে গ্রাহকদের আকর্ষিত করতে, এই সেলেই বড়সড় অফার দেওয়ার কথা ঘোষণা করল Kodak TV India (কোডাক টিভি ইন্ডিয়া)। জনপ্রিয় সংস্থাটির মতে, তারা ‘Flipkart Big Saving Days’ সেলে Kodak CA Pro (কোডাক সিএ প্রো) সিরিজ (৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলে) এবং 7XPRO (৭এক্সপ্রো) সিরিজে (৪০ ইঞ্চি ও ৫০ ইঞ্চি) চমকপ্রদ ডিল দেবে। ফলত, এই টিভিগুলি ৭,৪৯৯ টাকারও কম দামে পাওয়া যাবে।

এই বিষয়ে কথা বলতে গিয়ে, কোডাক ব্র্যান্ডের লাইসেন্সি সুপার প্লাস্ট্রনিক্স প্রাইভেট লিমিটেডের সিইও তথা ডিরেক্টর জনাব অবনীত সিং মারওয়াহ মহামারী চলাকালীন সময়ে সংস্থার পাশে থাকার জন্য গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি তারা সংস্থার কিছু বেস্টসেলার টিভি সিরিজে যথাসম্ভব ছাড় দিচ্ছে, যাতে ক্রিকেটের পোকারা যুক্তিসঙ্গত মূল্যে আইপিএল সিরিজ উপভোগ করতে পারে।

Kodak CA Pro টিভি সিরিজের স্পেসিফিকেশন

কোডাক সিএ প্রো টিভিগুলি ৪কে এইচডিআর১০ ডিসপ্লে, ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুস্রাউন্ডের মত ফিচার বহন করে। আবার এগুলিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ ওএস, গুগল অ্যাসিস্ট্যান্ট অ্যাক্সেস এবং ইউজার-ফ্রেন্ডলি রিমোট। ইউজাররা সিএ প্রো সিরিজের ইউনিটগুলিতে বেজেল লেস স্ক্রিন পাবেন; অন্যদিকে কানেক্টিভিটির জন্য এগুলিতে থাকবে ইউএসবি ২.০, এইচডিএমআই ৩ এআরসি/সিইসি এবং ব্লুটুথ ৫.০ প্রযুক্তি।

Kodak 7XPRO টিভি সিরিজের স্পেসিফিকেশন

কোডাক ৭এক্সপ্রো টিভি সিরিজে YouTube, Prime Video, Disney+ Hotstar, Sony Liv, MX Player, Zee5 ইত্যাদি ৬০০০+ অ্যাপ প্রি-লোড করা রয়েছে। সাথে রয়েছে গুগল প্লে স্টোরের সাপোর্ট। এই কোডাক অ্যান্ড্রয়েড টিভিটি ক্রোমকাস্টের বিকল্প অফার করবে এবং এতে এতে ৩০ ওয়াট সাউন্ড আউটপুট পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.