Flipkart-এর সাথে হাত মিলিয়ে দুটি জনপ্রিয় টিভি সিরিজে অফার দিচ্ছে Kodak, দাম শুরু ৭,৪৯৯ টাকা থেকে

kodak-hd-led-tv-ca-pro-7xpro-offers-on-flipkart-electronics-day-sale

এবার Flipkart (ফ্লিপকার্ট)-এর সাথে হাত মিলিয়ে, নিজের জনপ্রিয় টিভি মডেলে আকর্ষণীয় অফার দিতে চলেছে Kodak (কোডাক)। আসলে Flipkart Electronics Day Sale (ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স ডে সেল) উপলক্ষে Kodak তার অফিসিয়াল Android Kodak CA Pro (কোডাক সিএ প্রো) এবং 7XPRO (৭এক্সপ্রো) সিরিজ সাশ্রয়ী মূল্যে কেনার সুযোগ দেবে বলে ঘোষণা করেছে, যেখানে টিভিগুলি সর্বনিম্ন ৭,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এক্ষেত্রে আগামীকাল অর্থাৎ ২৭শে মার্চ থেকে ৩১ তারিখ মানে মাসের শেষ দিন পর্যন্ত অফারগুলির ফায়দা তোলা যাবে।

Kodak CA Pro-এর স্পেসিফিকেশন

কোডাক সিএ প্রো সিরিজটি 4K HDR10 বেজেললেস ডিসপ্লে, ডলবি ডিজিটাল প্লাস, ডিটিএস ট্রু সাউন্ডের মত ফিচার এবং অ্যান্ড্রয়েড ১০ ইউআই থাকবে। সাথে থাকবে কর্টেক্স এ৫৩ কোয়াড কোর প্রসেসর এবং মালি ৪৫০ জিপিউ। এছাড়া কানেক্টিভিটির জন্য টিভিটিতে ইউএসবি ২.০, এইডিএমআই ৩ এআরসি/সিইসি এবং ব্লুটুথ ৫.০ প্রযুক্তি রয়েছে; যেখানে ইউজার ফ্রেন্ডলি নেভিগেশনের জন্য ইউজাররা গুগল অ্যাসিস্ট্যান্টের অ্যাক্সেস পাবেন।

Kodak 7XPRO-এর স্পেসিফিকেশন

৭এক্সপ্রো লাইনে YouTube, Prime Video, Disney+ Hotstar, Sony Liv, MX Player, Zee5 এবং অন্যান্য কিছু অ্যাপ প্রি-লোড করা রয়েছে। সেইসাথে এতে ৩০ ওয়াট সাউন্ড আউটপুট রয়েছে। উল্লেখ্য, এই কোডাক অ্যান্ড্রয়েড টিভিটি হাই ডেফিনিশন অভিজ্ঞতা অফার করে এবং এটিতে ক্রোমকাস্ট (Chromecast)-এর সাপোর্ট পাওয়া যাবে। আবার এটি গুগল প্লে স্টোরের সাথে সামঞ্জস্যপূর্ণ হবে।

অতএব এত ফিচারে ঠাসা টিভিগুলি সস্তায় কেনার এ সুযোগ হাতছাড়া করবেন না! এক্ষেত্রে অফার বা টিভি মডেল সম্পর্কে বিস্তারিত জানতে ফ্লিপকার্ট অ্যাপ বা ওয়েবসাইট চেক করতে পারেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।