মাত্র ৭৪৯৯ টাকায় LED TV, প্রজাতন্ত্র দিবস উপলক্ষে Flipkart এর সাথে হাত মিলিয়ে দারুন অফার দিচ্ছে Kodak

Flipkart Big Savings Days সেলে অ্যান্ড্রয়েড ভিত্তিক Kodak CA এবং 7XPRO সিরিজের স্মার্ট টিভিগুলিকে ভারী অফারের সাথে নূন্যতম ৭,৪৯৯ টাকা থেকে বিক্রি করা হবে

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে Flipkart-এ শুরু হতে চলেছে Big Savings Days সেল। আসন্ন এই সেলটি আগামী ১৭ই জানুয়ারি শুরু হবে এবং চলবে ২২শে জানুয়ারি পর্যন্ত। পাঁচ দিনের এই সেলে বিভিন্ন প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। পাশাপাশি অ্যান্ড্রয়েড ভিত্তিক Kodak CA এবং 7XPRO সিরিজের স্মার্ট টিভিগুলিকে (Smart TV) ভারী অফারের সাথে নূন্যতম ৭,৪৯৯ টাকা থেকে বিক্রি করা হবে। বিশেষ করে Kodak CA সিরিজের ২৪ ইঞ্চি, ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি ডিসপ্লে সাইজের স্মার্ট টিভির উপর সর্বাধিক ডিসকাউন্ট ও নানাবিধ ব্যাঙ্ক অফার দেওয়া হবে। এমনকি, এই ব্র্যান্ডের বাছাই করা কয়েকটি টেলিভিশন খরিদ করলে, সাথে Google Nest Hub এবং Google Nest Mini এর মতো এআই ডিভাইসও তুলনায় কম দামে পকেটস্থ করে নেওয়া যাবে। তাহলে চলুন, Flipkart Big Savings Days সেলে Kodak ব্র্যান্ডের কোন কোন স্মার্ট টিভিকে অফারের সাথে কেনা যাবে এবং সেগুলির ফিচার কিরূপ তা দেখে নেওয়া যাক।

ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে কোডাক স্মার্ট টিভির উপর অফার (Flipkart Big Savings Days Sale Offer on Kodak Smart TVs offer)

আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেল সম্পর্কে, কোডাক ব্র্যান্ডের লাইসেন্সধারী ‘সুপার প্লাস্ট্রনিক্স প্রাইভেট লিমিটেডের’ সিইও, অবনীত সিং মারওয়াহ একটি বিবৃতিতে বলেছেন যে, “ব্র্যান্ডটি গ্রাহক-বেসের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করতে তাদের টেলিভিশন ইউনিটের জন্য সর্বাধিক বড় সেল চালু করতে চলেছে।” সাথে তিনি আরো জানান যে, “বিভিন্ন ডিলগুলির মাধ্যমে গ্রাহকেরা সাশ্রয়ী মূল্যে বেস্ট-ইন-ক্লাস টিভি ভিউয়িং অভিজ্ঞতা লাভ করতে পারবেন।”

দামের কথা বললে, আসন্ন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে কোডাকের 24HDX100S মডেল নম্বর যুক্ত স্মার্ট টিভিকে অবিশ্বাস্য ৭,৪৯৯ টাকায় উপলব্ধ করা হবে। জানিয়ে রাখি, ১০,৪৯৯ টাকা দামের এই টিভির সাথে ফ্লাট ২৮% ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, আরো বেশ কয়েকটি ‘বেস্ট-সেলিং স্মার্ট টিভিকেও অফারের সাথে সেলে বিক্রি করা হবে। যেমন, সেলে, 32HDX7XPRO মডেল নম্বরের সাথে আসা টিভিকে ১২,৪৯৯ টাকায়, 43CAPRO5022 মডেল নম্বর যুক্ত টিভিকে ২৬,৪৯৯ টাকায় এবং লেটেস্ট লঞ্চ হওয়া 55UHDX7XPROBL মডেল নম্বরের সাথে আসা স্মার্ট টিভিকে ৩৩,৯৯৯ টাকায় এনলিস্ট করা হবে।

Kodak CA, 7XPRO Smart TV Series ফিচার ও স্পেসিফিকেশন

কোডাক ৭এক্সপ্রো (7XPRO) সিরিজ অধীনস্ত স্মার্ট টিভিগুলিতে এআরএম কর্টেক্স এ৫৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ইন্টারফেস দ্বারা চালিত হবে। কানেক্টিভিটির কথা বললে, ইউএসবি ২.০, এইচডিডিএমআই ৩ এবং লেটেস্ট ব্লুটুথ ভি৫.০ অন্তর্ভুক্ত আছে মডেলগুলিতে। সিরিজের টিভিগুলি ইউজার-ফ্রেন্ডলি রিমোট কন্ট্রোলের মাধ্যমে সহজে অ্যাক্সেসযোগ্য।

এই সিরিজের স্মার্ট টিভিগুলি বেজেল-লেস ডিসপ্লে প্যানেল এবং ডিজিটাল নয়েজ ফ্লিটার সহ এসেছে। ইউজাররা, Prime Video, Disney+ Hotstar, ZEE5, Sony LIV সমেত ৬,০০০টিরও বেশি অ্যাপ ও গেম অ্যাক্সেস করতে পারবেন। এছাড়া, স্পিকার, হেডফোন, গেম কন্ট্রোলার, মাউস এবং কীবোর্ডের জন্য ডেডিকেটেড পোর্ট উপস্থিত এই টিভি-সিরিজে।

অন্যদিকে, বেজেল-লেস ডিজাইনের কোডাক সিএ (CA) সিরিজে, HDR10 টেকনোলজির সাপোর্ট সহ 4K রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল, ডলবি ডিজিটাল প্লাস এবং ডিটিএস ট্রুসারাউন্ড (DTS TruSurround) সাউন্ড সিস্টেম রয়েছে। আর, কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, ইউএসবি ২.০ পোর্ট, এইচডিএমআই এআরসি / সিইসি পোর্ট এবং ব্লুটুথ ভি৫.০। সিরিজটি অ্যান্ড্রয়েড ১০ ওএস চালিত এবং এতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্টেন্ট বর্তমান। এই অ্যান্ড্রয়েড টেলিভিশনগুলি ব্যবহারের সময়ে ইউজাররা যাতে উৎকর্ষমানের অভিজ্ঞতা লাভ করতে পারেন, তার জন্য ক্রোমকাস্টের সাপোর্টও পাওয়া যাবে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন