Kawasaki Z900 2022: কাওয়াসাকির জনপ্রিয় নেকেড বাইকের নয়া ভার্সন লঞ্চ হল, দাম জেনে নিন

2022 Kawaski Z900 বাইকে আগের মতোই থাকছে ৯৪৮ সিসির ফোর সিলিন্ডার ইঞ্জিন

Kawasaki Z900 নিঃসন্দেহে ভারতের বাজারে জনপ্রিয় নেকেড মোটরসাইকেলের মধ্যে অন্যতম। এবার নেকেড রোডস্টার বাইকটির 2022 ভার্সনের ঘোষণা করল সংস্থা। 2022 Kawasaki Z900-এর দাম রাখা হয়েছে ৮.৪২ লক্ষ টাকা। এটি স্পার্ক ব্ল্যাক রঙে কেনা যাবে।

উল্লেখ্য, Kawasaki Z900-এর 2021 ভার্সনেরও দামও একই ছিল। সুতরাং মনে হতেই পারে, বদলেছে টা কী তাহলে? আসলে 2022 Kawasaki Z900-তে কোনও আপডেট করা হয়না – কালার, স্টাইলিং এলিমেন্ট, পারফরমেন্স, ফিচার কোনওদিক থেকেই নয়। সে জন্যই একই দামে এসেছে নতুন ৎবাইকটি।

2022 Kawaski Z900 বাইকে আগের মতোই থাকছে ৯৪৮ সিসির ফোর সিলিন্ডার ইঞ্জিন, যা ১২৩ এইচপি ও ৯৮.৬ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। সঙ্গে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স সিস্টেম, যা স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচের সাথে এসেছে।

বাইকটির ৪.৩ ইঞ্চির টিএফটি কালার ডিসপ্লে, কাওয়াসাকির রাইডোলজি অ্যাপ্লিকেশনটি ব্যবহারের মাধ্যমে ব্লুটুথ নির্ভর স্মার্টফোন কানেক্টিভিটি সাপোর্ট করে এবং এর সাহায্যে বাইক আরোহী বিভিন্ন রাইডিং মোড (রোড, রেইন,স্পোর্ট এবং ম্যানুয়াল) এবং হাই এবং লো পাওয়ার মোড এবং ট্রাকশান মোড নির্বাচন করা সহ বিভিন্ন কার্যকারিতা নিয়ন্ত্রণ করার সুবিধা পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।