এ মাসেই অফার শেষ, 70 হাজার টাকা ছাড়ে Kawasaki-র বাইক বাড়ি আনার অন্তিম সুযোগ

kawasaki-versys-650-discount-voucher-of-rs-70000-extended-until-31-may

হয়তো এই মাসই শেষ সুযোগ কাওয়াসাকির স্বপ্নের মোটরসাইকেল বিশাল ছাড়ে বাড়ির গ্যারেজে তোলার। গত মাসে Kawasaki তাদের Versys 650 অ্যাডভেঞ্চার ট্যুরার বাইকের উপর ৭০,০০০ টাকা ছাড়ের কথা ঘোষণা করা হযেছিল। ৩০ এপ্রিল পর্যন্ত ছিল এই অফারের বৈধতা। এবার সেই গুডটাইম ভাউচারের মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। উল্লেখ্য Kawasaki Versys 650-এর বর্তমান এক্স-শোরুম মূল্য ৭.১৫ লক্ষ টাকা। ডিসকাউন্ট যোগ হওয়ায় তা কমে হয়েছে ৬.৪৫ লক্ষ টাকা। কেনার পরিকল্পনা করলে আপনার নিকটবর্তী শোরুমে অফারটি উপলব্ধ কিনা, তা সবার আগে খোঁজ নেওয়ার পরামর্শ দেবো আমরা।

প্রসঙ্গত, গত বছর নভেম্বরে ইতালির মিলানে মোটরসাইকেল প্রদর্শনী অনুষ্ঠানে 2022 Kawasaki Versys 650-এর ঝলক দেখানো হয়েছিল। অনুমান, এ বছরের মাঝামাঝিতে বাজারে আসতে পারে সেটি৷ আর্ন্তজাতিকবাজারে পুরনো গ্রাহকদের নতুন মডেলটি কিনতে সাহায্য করতে Versys 650-এ এক্সচেঞ্জ অফারের সুবিধা দেওয়া হবে বলে জাননা গিয়েছে। অর্থাৎ পুরনো মডেলটি বদলে অল্প কিছু অর্থের বিনিময়ে বাড়ি নিয়ে আসা যাবে 2022 Versys 650।

Kawasaki Versys 650-এর নতুন প্রজন্মের মডেলটি এলইডি লাইটিং, নতুন উইন্ডস্ক্রিন, কালার টিএফটি ডিসপ্লে এবং সুইচেবল ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম সহ আসতে চলেছে। এগুলি ছাড়া বাকি বৈশিষ্ট্যগুলি অপরিবর্তিত থাকবে। বাজার চলতি মডেলের মতই 2022 Versys 650-এ থাকছে ৬৫০ সিসি, প্যারালাল ট্যুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন। যা থেকে পাওয়া যাবে সর্বোচ্চ ৬৪.৮ বিএইচপি শক্তি এবং ৬০.৭ এনএম টর্ক। ইঞ্জিনের সাথে সামঞ্জস্য রাখতে ৬-স্পিড গিয়ারবক্স থাকবে।

ADV বাইকটির হার্ডওয়্যারের মধ্যে থাকছে দু’দিকেই ১৭ ইঞ্চি অ্যালয় হুইল, ইনভার্টেড ফ্রন্ট ফর্ক, রিয়ার মনোশক, সামনে ডুয়েল ডিস্ক ব্রেক এবং পেছনে একটি সিঙ্গেল ডিস্ক ব্রেক। 2022 Kawasaki Versys 650-এর লঞ্চের দিনক্ষণ সম্পর্কে সংস্থার তরফে কোনো অফিসিয়াল ঘোষণা আসেনি। উৎসবের মরসুমের সময় ভারতের বাজারে লঞ্চ হতে পারে বাইকটি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।