Kawasaki Offers: কাওয়াসাকির বাইকের উপর পাওয়া যাচ্ছে ৬০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Kawasaki তাদের Ninja 1000SX, Versys 650, Versys 100, W800 সহ একাধিক বাইকের উপর ডিসকাউন্ট দিচ্ছে

kawasaki-announce-diwali-offer-on-bersys-650-100-w800-vulcan-s-ninja-z650

উৎসবের মরসুমে বিক্রি বাড়ানোর লক্ষ্যে কাওয়াসাকি (Kawasaki) ভারতে কয়েকটি মডেলের বাইকের উপর দুর্দান্ত ছাড়ের ঘোষণা করেছে। ফলে কাওয়াসাকির প্রিমিয়াম বাইক কেনার ইচ্ছা থাকলে এখনই স্বপ্নপূরণ করে নিতে পারেন। আসুন দেখে নেওয়া যাক কাওয়াসাকি কোন কোন বাইকের উপর স্পেশাল ডিসকাউন্ট অফার পাওয়া যাচ্ছে।

Kawasaki Ninja 1000SX

কাওয়াসাকির এই সুপারস্পোর্টস বাইকের দাম ১১ লক্ষ ৪০ হাজার টাকা (এক্স-শোরুম)। তবে এখন আপনি বাইকটি সবচেয়ে বেশি ৬০ হাজার টাকা ছাড়ে পেয়ে যাবেন। Kawasaki Ninja 1000SX-এ রয়েছে মহা শক্তিশালী ১,০৪৩ সিসি-র ইন-লাইন ফোর সিলিন্ডার ইঞ্জিন, যা ১৪০ বিএইচপি শক্তি ও ১১১ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Kawasaki Versys 650 ও Versys 100

কাওয়াসাকির জনপ্রিয় মিডলওয়েট অ্যাডভেঞ্চার ট্যুরার Versys 650 ও Versys 100 এর দাম যথাক্রমে ৭ লক্ষ ১৫ হাজার টাকা এবং ১১ লক্ষ ৫৫ হাজার টাকা। তবে এখন কিনলে থাকছে ৩৫ হাজার ও ৪০ হাজার টাকার ছাড়।

Kawasaki W800

কাওয়াসাকির মডার্ন ক্লাসিক বাইক W800 এর দাম ৭ লক্ষ ২৬ হাজার টাকা (এক্স-শোরুম)। কিন্তু, এই মাসে কোম্পানির তরফে বাইকটির ওপর ৩৫ হাজার টাকা ডিসকাউন্ট অফার করা হচ্ছে। বাইকটিতে পাবেন ৫১ বিএইচপি ও ৬৩ এমএম টর্ক ক্ষমতা বিশিষ্ট ৭৭৩ সিসি-র ভার্টিকাল টুইন ইঞ্জিন।

Kawasaki Vulcan S

কাওয়াসাকির মডার্ন ক্রুজার ভালকান এস এর সাথে এখন পাওয়া যাবে ২৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার। বাইকটির এক্স-শোরুম দাম হল ৬ লক্ষ ১০ হাজার টাকা। এতে রয়েছে ৬০ বিএইচপি ও ৬২ এমএম টর্ক ক্ষমতা বিশিষ্ট ৬৪৯ সিসি-র লিকুইড কুল্ড ইঞ্জিন।

Ninja 650 ও Z650 মডেলের বাইকের সাথেও দেওয়া হচ্ছে ১৫ হাজার টাকা ছাড়। অন্য দিকে, Z900-এর ক্ষেত্রে ছাড়ের পরিমাণ ১০ হাজার টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.