Just Corseca Slingshot এবং Snugar স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

ভারতে জাস্ট কর্সেকা স্লিংশট স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা এবং স্নুগার স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা

just-corseca-slingshot-snugar-smartwatch-launched-price-in-india-rs-7999-specifications-features

অডিও ডিভাইস এবং মোবাইল অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী স্পেনীয় সংস্থা Just Corseca ভারতে নিয়ে আসলো Slingshot এবং Snugar নামের দুটি স্মাটওয়াচ। মূলত ফিটনেস উৎসাহীদের লক্ষ্য করে এই দুটি ওয়্যারেবল তৈরি হলেও চরম আবহাওয়া যারা পছন্দ করেন তাদের জন্য উপযুক্ত এই দুটি স্মাটওয়াচ। এছাড়া উভয় ঘড়ি আইপি৬৭ রেটিংবিশিষ্ট। চলুন দেখে নেওয়া যাক Just Corseca Slingshot এবং Snugar স্মার্টওয়াচ দুটির দাম ও সম্পূর্ণ ফিচার।

Just Corseca Slingshot এবং Snugar স্মার্টওয়াচ দুটির দাম ও লভ্যতা

ভারতে জাস্ট কর্সেকা স্লিংশট স্মার্ট ওয়াচের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা এবং স্নুগার স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা। উভয় স্মার্টওয়াচের সাথে পাওয়া যাবে সংস্থার তরফে এক বছরের ওয়্যারেন্টি। আগ্রহী ক্রেতারা অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন ঘড়ি দুটি।

Just Corseca Snugar স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

জাস্ট কর্সেকা কোম্পানির নতুন স্নুগার স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে এতে দেওয়া হয়েছে ১.৬৯ ইঞ্চি এইচডি এলসিডি কালার ডিসপ্লে। এর রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। ব্যবহারকারী এই ঘড়িটির মাধ্যমে তার স্মার্টফোনে আসা কল রিসিভ এবং রিজেক্ট করতে পারবেন। উপরন্তু, এতে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন এবং ব্লাড প্রেসার মনিটর। এমনকি এতে হার্ট রেট সেন্সর, অ্যাক্সেলেরোমিটার, গাইরোস্কোপ, স্লিপ মনিটর উপলব্ধ।

সংস্থার দাবি, ১৫ দিন একটানা সক্রিয় রাখার জন্য এবং ৫ দিন ব্যবহার করার জন্য এতে দেওয়া হয়েছে ২০০ এমএইচ ব্যাটারি। ভাইব্রেশনের মাধ্যমে এটি ব্যবহারকারীকে তার স্মার্টফোনের মেসেজ এবং নোটিফিকেশন জানান দেবে।

Just Corseca Slingshot স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

এবার আসা যাক জাস্ট কর্সেকা স্লিংশট স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে। প্রথমেই বলি এটি ১.৬৯ ইঞ্চি এইচডি এলসিডি কালার ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। অন্যদিকে, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে অপটিক্যাল সেন্সর, অ্যাক্সেলেরোমিটার, স্লিপ মনিটর, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন এবং ব্লাড প্রেসার মনিটর সহ একাধিক স্পোর্টস মোড। এগুলো ছাড়া ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ফাইন্ড মাই ফোন, রিমোট ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, স্টপওয়াচ কাউন্টার, ওয়েদার ইনফো, আইডল অ্যালার্ট, ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার এবং এলার্ম ইত্যাদি। তবে এই ঘড়িটিতে ব্লুটুথ কলিং ফিচার উপলব্ধ নয়। এই ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ১৮০ এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি, যা ১০ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখতে সাহায্য করবে। পাশাপাশি ৮ দিন পর্যন্ত একটানা ব্যবহার করার সুযোগ দেবে। মাত্র দুই ঘণ্টায় এটি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।