JioPhone Next পাওয়া যাচ্ছে মাত্র ৪৫০০ টাকায়, নয়া অফারের ঘোষণা

এক্সচেঞ্জ না করেও ক্রেতারা ৬,৪৯৯ টাকার বিনিময়ে নতুন জিওফোন নেক্সট ডিভাইস কিনতে পারেন

jiophone-next-price-in-india-drop-at-rs-4499-with-exchange-offer

এবার নিজের পুরনো ফোন বদলে ঘরে আনুন নতুন JioPhone Next ডিভাইস এবং তাও আবার মাত্র ৪,৪৯৯ টাকার বিনিময়ে! আজ্ঞে হ্যাঁ, ঠিকই পড়েছেন। সদ্য রিলায়েন্স রিটেইল (Reliance Retail) ক্রেতাদের জন্য এমনই এক চিত্তাকর্ষক অফার নিয়ে হাজির হয়েছে, যেখানে আগ্রহী তার পুরনো ফোন বদল করে বাজার অপেক্ষা অনেক কম দামে নতুন JioPhone Next ডিভাইস কিনতে সমর্থ হবেন। এজন্য আগ্রহীদের পরিশোধ করতে হবে মাত্র ৪,৪৯৯ টাকা! তাছাড়া এই অফারের লাভ উঠিয়ে আগ্রহী ক্রেতাগণ স্মার্টফোনের পাশাপাশি তাদের ফিচার ফোন বা আলাদা ফিচার বিশিষ্ট যে কোনও ফোন এক্সচেঞ্জ করতে পারবেন।

অবশ্য এক্সচেঞ্জ না করেও ক্রেতারা ৬,৪৯৯ টাকার বিনিময়ে নতুন জিওফোন নেক্সট ডিভাইস কিনতে পারেন। সেক্ষেত্রে তাদের জন্য ধাপে ধাপে অর্থ পরিশোধের বিকল্পও রয়েছে। তবে আলোচ্য ফোন কেনার জন্য প্রাথমিকভাবে একজন ক্রেতাকে ৫০১ টাকার প্রসেসিং ফি সহ এককালীন ২,৫০০ টাকা জমা করতে হবে। এরপর ভবিষ্যতে নির্বাচিত প্ল্যান অনুযায়ী তিনি ধাপে ধাপে বাকি অর্থ পরিশোধ করতে পারবেন। নীচে জিওফোন নেক্সট ডিভাইসে উপস্থিত নানা ফিচার এবং স্পেসিফিকেশনগুলি উল্লেখ করা হল।

JioPhone Next ফোনের স্পেসিফিকেশন

প্রথমেই জানিয়ে রাখি, জিওফোন নেক্সট একটি ডুয়েল সিম 4G স্মার্টফোন, যা কর্নিং গরিলা গ্লাস ৩ সুরক্ষা সহ ৫.৪৫ -ইঞ্চির মাল্টিটাচ এইচডি+ (৭২০x১৪৪০ পিক্সেল) ডিসপ্লের সাথে এসেছে। আবার এই ফোনে আছে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া জিওফোন নেক্সট প্রগতি ওএস (Pragati OS) দ্বারা চালিত, যা সম্পূর্ণরূপে এদেশীয় অপারেটিং সিস্টেম। সর্বোপরি, এই আলোচ্য ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১৫ এসওসি (Qualcomm Snapdragon 215 SoC) চিপসেট রয়েছে। জিওফোন নেক্সট ২ জিবি র‌্যাম (RAM) ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ উপলব্ধ। তবে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ক্রেতারা এই ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়াতে পারেন।

এখানেই শেষ নয়, উন্নত ফটোগ্রাফির জন্য JioPhone Next ডিভাইসে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা। সর্বোপরি, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এখানে ক্রেতারা ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020