Best Broadband Plan: জিও, টাটা প্লে ও এয়ারটেলের সেরা ১০০ এমবিপিএস ব্রডব্যান্ড প্ল্যান দেখে নিন

আপনি যদি ১০০ এমবিপিএস গতির কোনো প্ল্যান খুঁজে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি পড়ুন

jiofiber-airtel-xstream-tata-play-best-100mbps-broadband-plan

বর্তমান সময় কে আমরা ইন্টারনেটের যুগ বলতে পারি। ইন্টারনেট ছাড়া আমাদের জীবন যেন অচল। আর সবার চাই দ্রুতগতির ইন্টারনেট। সেইজন্য অনেকের বাড়িতেই এখন ব্রডব্যান্ড পরিষেবা নেওয়া হচ্ছে। JioFiber, Tata Play, Airtel Xstream ও ACT Fibernet এর মতো ব্রডব্যান্ড অপারেটররা দিনকে দিন জনপ্রিয় হয়ে উঠছে। আপনিও যদি কোনো নতুন ব্রডব্যান্ড কানেকশন নিয়ে থাকেন এবং ১০০ এমবিপিএস গতির কোনো প্ল্যান খুঁজে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি পড়ুন। এখানে আমরা JioFiber, Tata Play, Airtel Xstream এর ১০০ এমবিপিএস স্পিড সহ আগত ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে কথা বলবো।

জিওফাইবার (JioFiber)

রিলায়েন্স জিও-র জিওফাইবার গ্রাহকরা ৬৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান বেছে নিলে ১০০ এমবিপিএস গতি উপভোগ করতে পারবেন। ৩০ দিনের এই প্ল্যানে আনলিমিটেড ডেটা সহ ফ্রি ভয়েস সাপোর্ট পাওয়া যাবে। যদিও কোনো OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন এই প্ল্যানের সাথে মিলবে না।

টাটা প্লে ফাইবার (Tata Play Fiber)

টাটা প্লে ফাইবারের ১০০ এমবিপিএস স্পিডের প্ল্যান শুরু হয় ৮৫০ টাকা থেকে। যদিও কেউ যদি একসঙ্গে ৩ মাসের রিচার্জ করে, তবে ২৪০০ টাকা লাগবে। এই প্ল্যানে ৩৩০০ জিবি ডেটা অফার করা হয়। যারপর স্পিড কমে ৩ এমবিপিএস হয়ে যাবে।

এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream)

৭৯৯ টাকায় ১০০ এমবিপিএস স্পিড উপভোগ করবেন Airtel Xstream গ্রাহকরা। এখানে আনলিমিটেড কল ও এসটিডি কল এবং ডেটা সুবিধা পাওয়া যাবে। সাথে FASTag ক্যাশব্যাক অফার, Wynk, Apollo, Xstream Premium এর অ্যাক্সেস মিলবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.