এক রিচার্জে দুবছর আনলিমিটেড কল ও ডেটা, রিলায়েন্স জিও আনলো Jio Phone 2021 অফার

jio-phone-2021-offer-unlimited-voice-calls-data-plan-rs-1499-rs-1999

বিগত কয়েক বছরে ফিচার ফোনের ধারণায় ব্যাপক পরিবর্তন এনেছে Reliance Jio। এখন ভারতীয়দের হাতে স্মার্টফোন না থাকলেও, শীর্ষস্থানীয় টেলিকম সংস্থার Jio Phone-এর দৌলতে সবাই খুব সহজেই ৪জি (4G) নেটওয়ার্কের সুবিধা নিতে পারছেন। এই ফিচার ফোনেরই বিক্রি বাড়াতে এবার নতুন বছরে (Jio Phone 2021 Offer) বিশেষ অফার ঘোষণা করল মুকেশ আম্বানির মালিকানাধীন সংস্থাটি। আজ Jio তার ফিচার ফোনের জন্য ১,৪৯৯ এবং ১,৯৯৯ টাকার দুটি অফার ঘোষণা করেছে, যাতে আনলিমিটেড ভয়েস কল, হাই-স্পিড ডেটা, দু-বছর (২৪ মাস) অবধি বৈধতার মতো একাধিক সুবিধা পাওয়া যাবে। আসুন এই অফারগুলির বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

জিও ফোন ২০২১ অফারের আওতায় গ্রাহকরা ১,৯৯৯ টাকার বিনিময়ে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতি মাসে ২ জিবি ডেটা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানটির বৈধতা ২৪ মাস; ফলে একবার রিচার্জ করলে টানা দুবছর আলাদা করে রিচার্জের ঝঞ্জাট থাকবে না। অন্যদিকে যারা এক বছরের জন্য তাদের জিও ফোনটি রিচার্জ করতে চান, তাদের উল্লিখিত সুবিধা পেতে ১,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। এখানে প্রতিমাসে ২ জিবি ডেটা পাওয়া যাবে। সেক্ষেত্রে জানিয়ে রাখি, নির্দিষ্ট মাসিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে ৬৪ কেবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যাবে।

এতো গেল নতুন গ্রাহকদের জন্য আনা অফার, পুরনো গ্রাহকদেরও জিও একেবারেই নিরাশ করছে না। জিও ফোন ২০২১ অফারের অধীনে বিদ্যমান জিওফোন ব্যবহারকারীরাও মাত্র ৭৪৯ টাকার বিনিময়ে ১ বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতি মাস ২ জিবি ডেটা বেনিফিট পাবেন। এই অফারগুলি আগামী ১লা মার্চ থেকে অ্যাক্সেস করা যাবে এবং এগুলি দেশের সমস্ত রিলায়েন্স রিটেল এবং জিও রিটেলারদের মাধ্যমে লাইভ হবে।

যদিও এই প্রথমবার সংস্থাটি তার ফিচার ফোন গ্রাহকদের জন্য চমকপ্রদ অফার এনেছে এমন নয়। এর আগে ২০১৯ সালে সংস্থাটি ফোনটি ৬৯৯ টাকায় কেনার সুযোগ দিয়েছিল। তারও আগে বিদ্যমান ফিচার ফোন গ্রাহকদের জন্য বিশেষ এক্সচেঞ্জ অফার বা জিও ফোন গিফট কার্ডের সুবিধাও চালু হয়েছিল।

প্রসঙ্গত, প্রায় ৪ বছর আগে ২০১৭ সালের জুলাই মাসে ৪জি সাপোর্ট যুক্ত স্মার্ট ফিচার ফোন আনে জিও। স্পেসিফিকেশনের কথা বললে এই JioPhone কাইওএস (KaiOS) অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ২.৪ ইঞ্চি ডিসপ্লে, ২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও একটি ০.৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। এছাড়া এই ফোনটিতে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং ইউটিউবসহ একাধিক অ্যাপ্লিকেশন ব্যবহার করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.