পাক্কা ৩০ দিনের ভ্যালিডিটি, Jio -র এই রিচার্জ প্ল্যানগুলি দিচ্ছে সেরা কলিং ও ডেটা বেনিফিট

আজকের এই প্রতিবেদনে আমরা Reliance Jio -র এমনই কয়েকটি বাড়তি লাভদায়ক অথচ সাশ্রয়ী প্রিপেইড প্ল্যানের কথা আলোচনা করবো যেগুলি ৩০ দিন বা সারা মাসের ভ্যালিডিটি ছাড়াও গ্রাহকদের আরও নানান সুযোগ-সুবিধা প্রদান করবে

Jio 30 Days Recharge Plans Data Pack

চলতি বছরের শুরুতেই (জানুয়ারি, ২০২২) টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া বা ট্রাই (TRAI) প্রাইভেট টেলকোদের জন্য সম্পূর্ণ এক মাসের ভ্যালিডিটি সহ উপলব্ধ প্রিপেইড প্ল্যান অফার বাধ্যতামূলক করে। এর ফলে Reliance Jio, Airtel, Vi প্রভৃতি টেলিকম অপারেটরেরা, ৩০ দিন বা সম্পূর্ণ এক মাসের বৈধতা যুক্ত একাধিক রিচার্জ প্ল্যান বাজারে আনতে উদ্যোগী হয়। TRAI -এর নির্দেশ কার্যকর হওয়ায় এক্ষেত্রে ২৮ দিনের বদলে গ্রাহকেরা মাসিক ভ্যালিডিটি বিশিষ্ট রিচার্জ প্ল্যান নির্বাচনের সুযোগ পান, যা তাদের জন্য বাড়তি ফায়দার ক্ষেত্র হয়ে দাঁড়ায়। আজকের এই প্রতিবেদনে আমরা Reliance Jio -র এমনই কয়েকটি বাড়তি লাভদায়ক অথচ সাশ্রয়ী প্রিপেইড প্ল্যানের কথা আলোচনা করবো যেগুলি ৩০ দিন বা সারা মাসের ভ্যালিডিটি ছাড়াও গ্রাহকদের আরও নানান সুযোগ-সুবিধা প্রদান করবে। সুতরাং দেরি না করে চলুন শুরু করা যাক।

১৮১ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

রিলায়েন্স জিও’র ৩০ দিন বা পুরো মাসের বৈধতা বিশিষ্ট সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান বেছে নিতে হলে গ্রাহকদের মাত্র ১৮১ টাকা খরচ করতে হবে। প্রকৃতপক্ষে এটি একটি ডেটা অ্যাড-অন প্ল্যান, যা কোনরকম কলিং বা ওভার দ্য টপ (OTT) সুবিধা সহ উপলব্ধ নয়। যাদের কানেকশনে আগে থেকে কোনো প্রিপেইড প্ল্যান সক্রিয় (Active) রয়েছে, একমাত্র তারাই ১৮১ টাকার বদলে আগত জিও’র এই ডেটা অ্যাড-অন প্ল্যান রিচার্জ করতে পারবেন। ৩০ দিনের ভ্যালিডিটি সহ উপলব্ধ প্ল্যানটি বেছে নিলে জিও গ্রাহকেরা পুরো ৩০ জিবি ডেটা খরচের ছাড়পত্র লাভ করবেন।

২৪১ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

এটিও একটি ডেটা অ্যাড-অন প্ল্যান। এই প্ল্যান বেছে নিলে Jio গ্রাহকেরা ৩০ দিনের বৈধতায় সর্বাধিক ৪০ জিবি ডেটা খরচের ছাড় পাবেন‌। এই প্ল্যানের সঙ্গেও কোনোরূপ কলিং বা এসএমএস বেনিফিট মিলবেনা।

২৫৯ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

২৫৯ টাকার জিও প্ল্যান রিচার্জের পরিবর্তে গ্রাহকেরা সম্পূর্ণ মাসের (৩০/৩১ দিন) ভ্যালিডিটিতে দৈনিক ডেটা, ভয়েস কলিং ও এসএমএস সুবিধা লাভ করবেন। সম্পূর্ণ মাসের ভ্যালিডিটি প্রদানের ফলে গ্রাহকেরা প্রতি মাসের নির্দিষ্ট তারিখে প্ল্যানটি রিচার্জ করতে পারবেন।

জিও’র আলোচ্য প্রিপেইড প্ল্যান রিচার্জের ফলে গ্রাহকেরা প্রাত্যহিক ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস খরচ ছাড়া আনলিমিটেড ভয়েস কল করার ছাড়পত্র লাভ করবেন। সর্বোপরি এই প্ল্যান, JioTV, JioSecurity, JioCloud, JioCinema প্রভৃতি একাধিক Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন সহ এসেছে।

২৯৬ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

৩০ দিনের পরিষেবা মেয়াদে উপলব্ধ এই প্ল্যান রিচার্জ করলে জিও ব্যবহারকারীরা এককালীনভাবে খরচের জন্য সম্পূর্ণ ২৫ জিবি ডেটা পেয়ে যাবেন। এর বাকি সমস্ত সুবিধা শেষোক্ত ২৫৯ টাকার প্ল্যানের অনুরূপ।

৩০১ টাকার Jio প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

৩০ দিনের ভ্যালিডিটি প্রদানকারী এই Jio রিচার্জ বিকল্পটিও একটি ডেটা অ্যাড-অন প্ল্যান। ১৮১ বা ২৪১ টাকার প্ল্যানের সাথে এর খুব একটা ফারাক নেই। অবশ্য পৃথক হিসেবে এই প্ল্যান সর্বাধিক ৫০ জিবি ডেটা খরচের স্বাধীনতা সহ এসেছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।