itel A58 সিরিজ বড় ডিসপ্লে, সুন্দর ডিজাইন, এবং ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হল

itel-a58-series-with-unisoc-soc-and-4000mah-battery-launched-in-nigeria

দু’টি নতুন এন্ট্রি-লেভেল বাজেট স্মার্টফোন নিয়ে এল itel। সংস্থাটি নাইজেরিয়ার বাজারে A58 সিরিজের হ্যান্ডসেট লঞ্চ করেছে। নতুন itel A58 সিরিজে এসেছে দু’টি মডেল – A58 ও A58 Pro। গত বছরের A48-এর সাক্সেসর হিসেবে হ্যান্ডসেটগুলি সুন্দর ডিজাইন এবং Unisoc প্রসেসরের সাথে এসেছে।

itel A58 ও itel A58 Pro ব্ল্যাক, গ্রীন, ও পার্পেল কালারে উপলব্ধ হবে। বিক্রি শুরু হবে আগামী সপ্তাহ থেকে। তবে দাম কত, সে বিষয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি৷ যাই হোক, itel A58 সিরিজের স্পেসিফিকেশনগুলির উপরে আলোকপাত করা যাক।

আইটেল এ৫৮ সিরিজ স্পেসিফিকেশনস (itel A58 Series Specifications)

আইটেল এ৫৮ ও আইটেল এ৫৮ প্রো ৬.৬ ইঞ্চি ওয়াটারড্রপ নচযুক্ত ডিসপ্লের সঙ্গে এসেছে। যা এইচডি+ রেজোলিউশন ও ৬০ হার্টজ স্ট্যান্ডার্ড রিফ্রেশ রেট সাপোর্ট করে। দু’টি ফোনেই ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে – একটি ৫ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও অপরটি এআই সেন্সর। এই সিরিজে ১.৩ গিগাহার্টজ ক্লকস্পিডের ইউনিসক প্রসেসর ব্যবহার করা হয়েছে।

আইটেল এ৫৮ পাওয়া যাবে ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজে৷ অন্য দিকে, আইটেল এ৫৮ প্রো ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজে উপলব্ধ। ৩২ জিবি পর্যন্ত মেমরি বাড়ানোর জন্য এসডি কার্ডের সাপোর্ট রয়েছে। আইটেল এ৫৮ সিরিজে ৪,০০০ এমএএইচ ব্যাটারি মিলবে। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ গো এডিশনে রান করবে। সিকিউরিটির জন্য ব্যবহারকারীরা ফোনের পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।