ব্রেকিং: সন্ধ্যা ৬ টা থেকে শুরু হচ্ছে যাত্রীবাহী ট্রেনের টিকিট বুকিং

লকডাউনের মধ্যে গতকালই সরকার যাত্রীবাহী ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছিল এবং জানিয়েছিল যে ১১ মে বিকাল ৪ টে থেকে ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন (আইআরসিটিসি) এর ওয়েবসাইট এবং রেল কানেক্ট অ্যাপ থেকে টিকিট বুক করা যাবে। তবে এই বুকিংয়ের সময় পরিবর্তন করা হল।

ভারতীয় রেলের পক্ষ থেকে বলা হয়েছে বিকাল ৪ টে নয়, সন্ধ্যা ৬ টা থেকে যাত্রীরা টিকিট বুক করতে পারবে। এই তথ্য আইআরসিটিসি ওয়েবসাইট এবং রেল কানেক্ট অ্যাপেও দেওয়া হচ্ছে।ঘোষণা অনুযায়ী, ১২ ই মে থেকে ১৫ টি ট্রেন চালাবে ভারতীয় রেল। এই ট্রেনগুলি ডিব্রুগড়, আগরতলা, হাওড়া, পাটনা, বিলাসপুর, রাঁচি, ভুবনেশ্বর, সেকান্দেবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, তিরুবনন্তপুরম, মদগাঁও, মুম্বাই সেন্ট্রাল, আহমেদাবাদ এবং জম্মু তবি রুটে চলাচল করবে।

মূলত লকডাউনের কারণে বিভিন্ন জায়গায় আটকে থাকা মানুষকে ঘরে ফিরাতেই এই বিশেষ ট্রেন চালু করার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় রেল। এদিকে আজ বিকাল ৪ টে থেকে ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে টিকিট বুক হওয়ার কথা ছিল। কিন্তু এই সময় সাইটে গেলেও সাইট বন্ধ ছিল এবং অ্যাপ থেকেও টিকিট বুক করা যাচ্ছিলো না।

যার পরে রেল মন্ত্রক এবং আইআরসিটিসির পক্ষ থেকে জানানো হয়, ১২ মে থেকে চলা ট্রেনগুলির ডেটা সিস্টেমে আপলোড করা হয়নি, তাই সমস্যা হচ্ছে। খুব শীঘ্রই সমস্যার সমাধান করে টিকিট বুক করার সুযোগ দেওয়া হবে যাত্রীদের।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।