iQOO Z5 5G চীনের পর ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে এই নজরকাড়া ফিচার

আগামী ২৩শে সেপ্টেম্বর অর্থাৎ আর মাত্র তিনদিন পর চীনে লঞ্চ হতে চলেছে নতুন iQOO Z5 5G (আইকো জেড৫ ৫জি)। তবে চীনের পাশাপাশি ভারতেও ফোনটি চলতি মাসে পা রাখবে। ভিভো-র সাব ব্র্যান্ডটি নিশ্চিত করেছে, আগামী ২৭শে সেপ্টেম্বর ভারতে তাদের নতুন iQOO Z5 5G ফোনটি লঞ্চ হবে। উল্লেখ্য, Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি আলাদা মাইক্রোসাইট তৈরি করেছে। আসন্ন‌ এই ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে, স্ন্যাপড্রাগন প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

iQOO Z5 5G ফোনের দাম এবং লভ্যতা

‘সেগমেন্টের সেরা পারফরম্যান্স এবং গেমিং ডিভাইস’ আখ্যা পাওয়া আসন্ন আইকো জেড৫ ৫জি ফোনের দাম ভারতে ৩০,০০০ টাকা হবে বলে আশা করা হচ্ছে। আগামী ২৭শে সেপ্টেম্বর দুপুর ১২টায় এই ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে এবং এটি অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে।

iQOO Z5 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে কোম্পানি যে তথ্য শেয়ার করেছে তা থেকে জানা গেছে, আইকো জেড৫ ৫জি ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসতে পারে। আবার তিনটি রঙের বিকল্পে (কালো, সাদা এবং বেগুনি/নীল) আইকো জেড৫ ৫জি বেছে নেওয়া যাবে। যদিও এর কালার ভ্যারিয়েন্টগুলির নাম এখনও সামনে আসেনি।

আইকোর শেয়ার করা আর একটি ছবি দেখে মনে হচ্ছে iQoo Z5 5G স্মার্টফোনটি ৮ জিবি LPDDR5 র‌্যাম এবং ১২৮ জিবি UFS 3.1 স্টোরেজ সহ আসবে। আবার এতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন