iQOO Neo 6 মিড রেঞ্জে ভারতে লঞ্চ হতে পারে ৩১ মে, পাওয়া যাবে Amazon থেকে

আইকো নিও ৬ ফোনটি ব্লু এবং রেইনবো গ্রেডিয়েন্ট- এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে

iqoo-neo-6-india-launch-date-may-31-specifications-snapdragon-870

আইকো তাদের নিও সিরিজের পরবর্তী মিড-রেঞ্জ ডিভাইস, iQOO Neo 6 ভারতের বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। Qualcomm Snapdragon 870 প্রসেসর এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এই আইকো হ্যান্ডসেটটি চলতি মাসেই এদেশের বাজারে পা রাখবে বলে জানা গেছে। সম্প্রতি আইকো ভারতে স্মার্টফোনটির লঞ্চের তারিখ এবং জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon)-এ এর উপলব্ধতার বিষয়ে নিশ্চিত করে একটি টিজার প্রকাশ করেছিল, যা পরে তারা ডিলিট করে দেয়। এই মুছে ফেলা টিজারটি, আসন্ন iQOO Neo 6-এর ডিজাইন এবং কালার স্কিমও প্রকাশ করেছে। চলুন এখনও পর্যন্ত এই নতুন হ্যান্ডসেটটির দাম, ডিজাইন ও স্পেসিফিকেশন সম্পর্কে যা যা তথ্য সামনে এসেছে, সেগুলি দেখে নেওয়া যাক।

ভারতে আইকো নিও ৬-এর সম্ভাব্য মূল্য এবং লভ্যতা (iQOO Neo 6 Expected Price and Availability in India)

আইকো নিও ৬ একটি মিড রেঞ্জের ডিভাইস হিসেবে আসবে। তাই এটির দাম ৩০,০০০ টাকার নীচেই রাখা হবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি লঞ্চের পর প্রায় একই রেঞ্জের মোটোরোলা এজ ৩০, স্যামসাং গ্যালাক্সি এম৫৩-এর মতো ডিভাইসগুলির সাথে প্রতিদ্বন্দ্বীতা করবে। আইকোর তরফের প্রকাশ করা টিজার থেকে জানা গেছে, নিও ৬ ফোনটি ব্লু এবং রেইনবো গ্রেডিয়েন্ট- এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। এই মডেলটি অ্যামাজনের সাইটে বিক্রির জন্য উপলব্ধ হবে এবং ৩১ মে লঞ্চ হবে।

আইকো নিও ৬-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (iQOO Neo 6 Expected Specifications)

সংস্থার তরফে আইকো নিও ৬-এর স্পেসিফিকেশন এবং দাম প্রকাশ করা হয়নি। তবে পূর্ববর্তী লিক অনুযায়ী, এই আপকামিং ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬২ ইঞ্চির ফুল-এইচডি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম পাওয়া যাবে এবং ফোনটি তিনটি ভ্যারিয়েন্টে আসবে, যার মধ্যে ১২ জিবি সংস্করণটি শীর্ষে থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে, iQOO Neo 6-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেন্সর উপস্থিত থাকবে৷ আর ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 6-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। এছাড়া, হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology