iQOO 7 Legend হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সবচেয়ে সস্তা ফোন, ফাঁস ডিজাইন

iQOO 7 legend design reveal ahead of India launch

জানুয়ারির প্রথম দিকে চীনে লঞ্চ হওয়া iQOO 7 এর BMW M Motorsport এডিশন ভারতে iQOO 7 Legend নামে পা রাখছে বলে জনপ্রিয় এক টিপস্টারের টুইট থেকে আমরা সম্প্রতি জানতে পেরেছিলাম। টিপস্টারের আরও দাবি ছিল, এপ্রিলেই ভারতে আইকো ৭ লেজেন্ড গেমিং স্মার্টফোনটি লঞ্চ হচ্ছে। আবার কোম্পানির পক্ষ থেকে ইঙ্গিত দেওয়া হয়েছে ফোনটির দাম ৪০,০০০ টাকার কম হবে। এখন অফিসিয়াল লঞ্চের আগে আইকো ইন্ডিয়ার ডিরেক্টর গগন আরোরা প্রখ্যাত ইউটিউবার গৌরব, যিনি টেকনিক্যাল গুরুজি নামে বেশি পরিচিত, তাঁর সাথে বাক্যালাপের মাঝে আইকো ৭ লেজেন্ড গেমিং স্মার্টফোনটির ডিজাইন প্রকাশ করেছেন।

গগন আরোরা তাঁর টুইটার প্রোফাইল থেকে টেকনিক্যাল গুরুজির এবং নিজের একটি ছবি টুইট করেছেন। ছবিতে দুজনের হাতেই আইকো ৭ লেজেন্ড ফোনটিকে দেখা গিয়েছে। আবার টেকনিক্যাল গুরুজি নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করে ফোনটির বিষয়ে আলোচনা করেছেন। ভারতে আইকো ৭ এর বিএমডাব্লু মোটরস্পোর্টস এডিশন যে আইকো ৭ লেজেন্ড নামে আসবে, তা  ভিডিওতে ফোনটির ডিজাইন দেখে পুরোপরি নিশ্চিত করা যায়।

টিজার পোস্টে আইকো লিখেছিল স্মার্টফোনটির দাম ৩_৯৯০ টাকা হবে। সেটি ৩৯,৯৯০ না আরও কম, তা জানার জন্য লঞ্চ ইভেন্ট না আসা পর্যন্ত আমাদের আন্দাজে ঢিল ছুড়ে যেতে হবে। গগন কনফার্ম করে বলেছেন, আইকো ৭ লেজেন্ড স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে। সেক্ষেত্রে এই ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সবচেয়ে সস্তা স্মার্টফোন হিসেবে ভারতে লঞ্চ হবে।

ইউটিউবারের সাথে আলোচনার সময় গগন ভারতে আইকোর রোডম্যাপ সর্ম্পকেও জানিয়েছেন। তিনি বলেছেন, iQOO7 সিরিজের দুটি ফোনই এপ্রিলে লঞ্চ হচ্ছে। যদিও লঞ্চের তারিখ কবে, সেই বিষয়ে স্পষ্টভাবে তিনি কিছু বলেননি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.