আরও ৩ হাজার টাকা সস্তায় কেনার সুযোগ এই 5G ফোন, গতমাসে কমেছিল ৩ হাজার টাকা

গতমাসেই ভিভো-র সাব ব্র্যান্ড আইকিউওও তাদের 5G ফোন iQoo 3 এর দাম কমিয়েছিল। সেইসময় ৩ হাজার টাকা দাম কমেছিল এই সস্তা ৫জি ফোনের। এবার আরও কমে কেনার সুযোগ আছে এই ফোনটি। এটি একটি সীমিত সময়ের অফার। ফোনটি Flipkart থেকে কেনা যাবে। iQoo 3 ফোনে স্নাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে।

ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা iQoo 3 ফোনটি সস্তায় কিনতে পারবে। ওয়েবসাইট অনুযায়ী আইসিআইসিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা ৩ হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবে। যার পরে এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ফোরজি ভ্যারিয়েন্টের দাম হবে ৩১,৯৯০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ফোরজি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩৪,৯৯০ টাকায়। ৪১,৯৯০ টাকায় মিলবে ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের 5G ভ্যারিয়েন্ট। আগে এই তিনটি ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৩৪,৯৯০ টাকা, ৩৭,৯৯০ টাকা ও ৪৪,৯৯০ টাকা।

iQOO 3 ফিচার :

এই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস + সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১০৮০ x ২৪০০ পিক্সেল। টাচ রেসপন্স রেট ১৮০ হার্জ। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ২.৮৪ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে এসেছে। এই ফোন 4G ও 5G ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এখানে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল এবং ডেপ্থ সেন্সর। আবার ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর উপলব্ধ। সেলফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ৫৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জারের সাথে ৪,৪৪০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।