iPhone SE 2020 কেনার মহা সুযোগ, এত কমে আর কখনও পাবেন না

হাতে একটা আইফোন রাখার স্বপ্ন কে না দেখে। তবে অধিক দামের কারণে আমরা অনেক সময় আইফোন কিনতে গিয়েও পিছিয়ে আসি। তবে এবার আপনার স্বপ্ন সত্যি করতে চলে এসেছে Flipkart Big Billion Days Sale। এই সেলে Apple এর iPhone SE 2020 ফোনটি সবচেয়ে কম দামে পাওয়া হচ্ছে। আগামী ২১ অক্টোবর পর্যন্ত এই সেল চলবে, আর এখানে আইফোন এসই ২০২০ ফোনটি ১৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাবে।

iPhone SE 2020 কিনুন সবচেয়ে কম দামে

ভারতে অ্যাপল আইফোন এসই ২০২০ ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল। এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪২,৫০০ টাকা। আবার ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৪৭,৮০০ টাকা ও ৫৮,৩০০ টাকা।

তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে iPhone SE 2020 এর ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আবার ৩২,৯৯৯ টাকা ও ৪০,৯৯৯ টাকা যথাক্রমে ব্যয় করতে হবে ফোনটির ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ মডেল কিনতে।

iPhone SE 2020 স্পেসিফিকেশন

আইফোন এসই ২০২০ ফোনটি ডুয়েল সিমের সাথে এসেছে। এতে পাবেন ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি আইপিএস ডিসপ্লে। ফোনটি মেটাল বডির সাথে এসেছে। ডিসপ্লেতে ডলবি ভিশন ও এইচডিআর ১০ প্লেব্যাক সাপোর্ট করবে। দ্রুত কাজ করার জন্য এখানে হেপটিক টাচ ব্যবহার করা হয়েছে। কোম্পানি তরফে জানানো হয়েছে এতে ১,৮২১ এমএএইচ বিল্ট ইন ব্যাটারি ব্যবহার করেছে। যার দ্বারা ৪০ ঘন্টা অডিও শোনা যাবে বলে দাবি করা হয়েছে।

এই ফোনে পাবেন এ ১৩ বায়োনিক প্রসেসর। এছাড়াও আছে ৩ জিবি র‌্যাম। তবে ফোনটি ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ক্যামেরার কথা বললে iPhone SE 2020 ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ১২ মেগাপিক্সেল সেন্সর সহ সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। এর অ্যাপারচার এফ/১.৮। আবার সামনে এফ/২.২ অ্যাপারচার সহ ৭ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ওয়াই-ফাই ৬ সহ ফোনটি আইওএস ১৩ অপারেটিং সিস্টেমে চলে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন