১৫,৪৯৯ টাকায় মিলবে iPhone SE 2020, ৪.৭ ইঞ্চির কমপ্যাক্ট ফোনে বাম্পার অফার দিচ্ছে Flipkart

পুরোনো iPhone SE 2020 মডেলে ডিসকাউন্ট দিতে শুরু করেছে Flipkart। এক্ষেত্রে ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই কম দামে কেনার সুযোগ থাকবে।

ইতিমধ্যেই iPhone SE 3 ডিভাইসের লঞ্চ সুনিশ্চিত হয়েছে। সেক্ষেত্রে নতুন ডিভাইসের আগমনের খবর সামনে আসতেই এবার পুরোনো iPhone SE 2020 (আইফোন এসই ২০২০) মডেলে ডিসকাউন্ট দিতে শুরু করল Flipkart (ফ্লিপকার্ট)। তাও যে সে ডিসকাউন্ট নয়, ই-কমার্স জায়ান্ট সংস্থাটি এই প্রিমিয়াম ফোনটি মাত্র ১৫,৪৯৯ টাকায় বিক্রি করছে। সেক্ষেত্রে যদি কেউ iPhone SE 3-এর লঞ্চের জন্য অপেক্ষা না করে এই কমপ্যাক্ট iPhone SE 2020 ফোনটি কিনতে চান, তাহলে এই অফারটি তাদের জন্য দারুণ কার্যকরী হতে পারে। আসুন এই বিষয়ে বিস্তারিত জেনে নিই…

iPhone SE 2020-এর ওপর Flipkart-এর অফার

সীমিত সময়ের অফারের অধীনে আইফোন এসই ২০২০ মডেলের ৬৪ জিবি ভ্যারিয়েন্টে ৯,৬০১ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এতে ফোনটির দাম ৩৯,৯০০ টাকা থেকে ৩০,২৯৯ টাকায় নেমে আসবে। অন্যদিকে, এই আইফোনের সাথে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এতে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে, ব্যবহারকারীদের ফোনের দাম পড়বে মাত্র ১৫,৪৯৯ টাকা। এছাড়াও হ্যান্ডসেটটি কেনার সময় অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

অন্যদিকে ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ৯,৮০৯ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টসহ ৩৫,০৯৯ টাকায় কেনা যাবে। একই সময়ে ১৪,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে মডেলটি ২০,২৯৯ টাকায় কিনতে পারবেন।

iPhone SE 2020-এর স্পেসিফিকেশন

এই আইফোনে ৪.৭ ইঞ্চি রেটিনা IPS LCD ডিসপ্লে রয়েছে। আবার এটি হেক্সা-কোর এ১৩ বায়োনিক প্রসেসর বহন করে চলে। এতে আইওএস ১৩ প্রি-ইনস্টল করা আছে, তবে ইউজাররা সর্বশেষ আইওএস ১৫.২ সফ্টওয়্যারে আপগ্রেড করতে পারেন। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য আইফোন এসই ২০২০ মডেলে ১৮ ওয়াট চার্জিং ১,৮২১ এমএএইচ ব্যাটারি থাকবে। অন্যদিকে ফটোগ্রাফির জন্য থাকবে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন