iPhone SE (2020)-র ১২৮ জিবি মডেল মিলছে Android ফোনের দামে, সুযোগ হাতছাড়া করবেন না

আনুষ্ঠানিকভাবে Apple-এর অনলাইন স্টোরে অনুপলব্ধ হলেও, Flipkart-এ এখনো iPhone SE (2020) মডেলটি কেনা যাচ্ছে। শুধু তাই নয়, এতে বেশ অনেকটাই ডিসকাউন্ট দিচ্ছে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি।

এই মাসের শুরুতে Apple (অ্যাপল) তার নতুন iPhone SE 3 (আইফোন এসই ৩) মডেল বা iPhone SE (2022)-এর ওপর থেকে পর্দা সরিয়েছে। এই নতুন ফোনটি লঞ্চ হওয়ার পর থেকে দ্বিতীয় প্রজন্মের iPhone SE (2020) বা আইফোন এসই (২০২০) মডেলের দামও ক্রমাগত কমিয়ে চলেছে সংস্থাটি। এমনিতে ভারতের পাশাপাশি বিশ্ব বাজারে iPhone SE (2020) আনুষ্ঠানিকভাবে বন্ধ করে দিয়েছে Apple, যার ফলে মডেলটি আর সংস্থার অনলাইন স্টোরে তালিকাভুক্ত নেই। তবে ই-কমার্স সাইট Flipkart (ফ্লিপকার্ট)-এ iPhone SE (2020) এখনো ছাড়ে বিক্রি করছে। তাই আপনিও যদি সস্তায় কমপ্যাক্ট আইফোন কিনতে চান, তাহলে এখনই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

iPhone SE (2020)-এর ডিসকাউন্ট

এই মুহূর্তে লাল রঙের আইফোন এসই (২০২০)-র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৬,৪৯৯ টাকা ডিসকাউন্ট প্রাইসে ফ্লিপকার্টে উপলব্ধ। আবার সিটি (Citi) ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা অতিরিক্ত ১০ শতাংশ (সর্বোচ্চ ১,৫০০ টাকা) ছাড় পাবেন। আবার ইএমআই অপশন বেছে নিলে মিলবে আরও ৫০০ টাকা ডিসকাউন্ট। সেক্ষেত্রে সব মিলিয়ে ফোনটি ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

তুলনামূলকভাবে আইফোন এসই (২০২০)-র ৬৪ জিবি এবং ১২৮ জিবি মডেলের অন্যান্য রঙের বিকল্পগুলি এখন বেশি দামে বিক্রি হচ্ছে। এক্ষেত্রে সাদা এবং লাল রঙের ৬৪ জিবি মডেলটি ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যেখানে কালো ও সাদা রঙের ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৩৪,৯৯৯ টাকায় মিলবে। এর মধ্যে তিনটি রঙে উপলব্ধ ২৫৬ জিবি টপ-এন্ড স্টোরেজ মডেলটি ৪৪,৯৯৯ টাকায় খরিদ করা যাবে। ব্যাংক অফারের কথা বললে, সমস্ত মডেলে সিটি ব্যাংকের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার প্রযোজ্য হবে।

সুতরাং, আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ইউজার হন এবং এই মুহূর্তে পকেট বাঁচিয়ে অ্যাপল ইকোসিস্টেমে প্রবেশ করতে চান তাহলে আপনার জন্য আইফোন এসই (২০২০) একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এতে ৪.৭ ইঞ্চি ডিসপ্লে, এ১৩ (A13) বায়োনিক প্রসেসর, ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার মত ফিচার বিদ্যমান।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন