iPhone 12, iPhone 13 সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে Amazon Great Freedom Festival সেলে, অফার দেখে নিন

Amazon Great Freedom Festival sale থেকে ডিসকাউন্ট সহ কিনুন লেটেস্ট Apple iPhone মডেল

iPhone 12 iPhone 13 Available Low Price

Amazon Great Freedom Festival sale : অনলাইন শপিং পোর্টাল Amazon আবারো একটি নয়া সেলের সাথে হাজির হয়ে গেছে। মূলত ১৫ই আগস্টের আগে স্বাধীনতা দিবস উদযাপনের জন্য ই-কমার্স জায়ান্টটি Great Freedom Festival নামের একটি সেলের ঘোষণা করেছে। গতকাল অর্থাৎ ৫ই আগস্ট থেকে ইতিমধ্যেই প্রাইম মেম্বারদের জন্য সেলটি লাইভ হয়েছে। আর আজ অর্থাৎ ৬ই আগস্ট থেকে নন-প্রাইম মেম্বাররাও সেলে উপলব্ধ ডিলগুলি অ্যাক্সেস করতে পারবেন। এই সেল চলাকালীন Apple প্রেমীরা iPhone 12 এবং লেটেস্ট iPhone 13 মডেলগুলিকে ১১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সহ পকেটস্থ করা সুযোগ পাবেন। শুধু তাই নয়, ডিসকাউন্টের পাশাপাশি প্রায় ১৩,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হচ্ছে গ্রাহকদের। যার দরুন বাজেটের চিন্তা না করেই পছন্দের আইফোনকে সস্তায় বাড়ি নিয়ে আসা যাবে। চলুন Amazon Great Freedom Festival sale -এ Apple ডিভাইসের সাথে উপলব্ধ অফারের তালিকা দেখে নেওয়া যাক।

Amazon Great Freedom Festival sale থেকে ডিসকাউন্ট সহ কিনুন লেটেস্ট Apple iPhone মডেল

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে, ২০২০ সালে লঞ্চ হওয়া আইফোন ১২ মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৫৮,৯০০ টাকায় বিক্রি করা হচ্ছে। প্রসঙ্গত, গত বছর অর্থাৎ ২০২১ সালের শেষার্ধে ডিভাইসটির দাম কমিয়ে ৬৫,৯৯০ টাকা করা হয়েছিল। অর্থাৎ, সেল চলাকালীন আলোচ্য আইফোন মডেলের সাথে ফ্লাট ৭,০৯০ টাকা ছাড় পাচ্ছেন গ্রাহকেরা। আইফোন ১২ তুলনায় পুরানো মডেল হলেও যথেষ্ট সন্তোষজনক পারফরম্যান্স এবং ফটোগ্রাফি অভিজ্ঞতা প্রদানে সক্ষম।

যাইহোক আপনি যদি আরো লেটেস্ট অ্যাপল মোবাইল কিনে চান, তবে ২০২১ সালে আত্মপ্রকাশ করা আইফোন ১৩ একটি আদর্শ বিকল্প হতে পারে। তৎকালীন সময়ে আলোচ্য হ্যান্ডসেটকে ৭৯,৯০০ টাকার প্রারম্ভিক মূল্যে অফিসিয়াল করা হয়েছিল। তবে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল লাইভ থাকাকালীন অর্থাৎ ১০ই আগস্ট পর্যন্ত এটিকে ফ্লাট ১১,০০০ টাকা ডিসকাউন্ট সহিত মাত্র ৬৮,৯০০ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হবে।

ডিসকাউন্ট ছাড়াও আপনারা পুরানো মোবাইল বিনিময়ের ক্ষেত্রে ১৩,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। এটি উভয় আইফোন মডেলের সাথেই উপলব্ধ। তবে আগেই বলে দিই, এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ আপনার বর্তমান ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

প্রসঙ্গত, সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে Apple তাদের সর্বশেষ iPhone 14 সিরিজ ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে। সুতরাং, আপনি যদি এই নতুন আইফোন ব্যবহার করতে চান, তাহলে আরো ১ মাস অপেক্ষারত থাকতে হবে। কিন্তু, মনে রাখবেন যে এই নয়া মডেলগুলি ভালোই ব্যয়বহুল হবে। ফলে কম দামে আইফোন ব্যবহারের আস্বাদন পেতে হলে, Amazon Great Freedom Festival Sale থেকে বিদ্যমান iPhone 12 বা iPhone 13 -এর মধ্যে যেকোনো একটিকে বেছে নেওয়া অধিক বাজেট-সাশ্রয়ী ও বুদ্ধিমানের কাজ হবে।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।