iPhone 12, iPhone 12 Mini পাওয়া যাচ্ছে প্রায় ১২ হাজার টাকা ছাড়ে, দেখে নিন অফার

ব্যাপক ডিসকাউন্টের সাথে বিক্রি হচ্ছে iPhone 12 ও iPhone 12 mini, জেনে নিন কোথায় পাবেন

iphone-12-iphone-12-mini-discount-offer-by-11910-on-amazon-flipkart

Apple এর iPhone ব্যবহারের আকাঙ্খা কমবেশি প্রায় প্রত্যেকের মনেই সুপ্ত রয়েছে। আপনিও যদি এই অনুরূপ ইচ্ছা পোষণ করে থাকেন, তবে পকেটের উপর অধিক চাপ না ফেলেই নিজের এই ইচ্ছাটিকে এখন বাস্তবায়িত করতে পারবেন। কেননা ই-কমার্স সাইট Amazon এবং Flipkart বর্তমানে Phone 12 এবং iPhone 12 mini মডেল দুটিকে প্রায় ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে উপলব্ধ করার ঘোষণা করেছে। এক্ষেত্রে, হ্যান্ডসেট-দ্বয়ের সাথে প্রযোজ্য ডিসকাউন্টের পরিমাণ, স্টোরেজ এবং কালার ভ্যারিয়েন্টের পার্থক্য অনুসারে পরিবর্তিত হবে বলে জানা গেছে। তদুপরি, ডিসকাউন্টের পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও পাওয়া যাবে। যারপর, ১২তম প্রজন্মের আইফোন সিরিজের স্ট্যান্ডার্ড ও মিনি মডেল দুটিকে তুলনায় সাশ্রয়ী মূল্যে পকেটস্থ করে নিতে পারবেন আপনারা।

Amazon -এ iPhone 12 ও iPhone 12 Mini মডেলের সাথে উপলব্ধ অফার

৬৪ জিবি স্টোরেজ যুক্ত আইফোন ১২ সিরিজের স্ট্যান্ডার্ড মডেলকে ৬৫,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল। এই মডেলের ব্ল্যাক কালার অপশনকে অ্যামাজন ইন্ডিয়ার অফিসিয়াল সাইটে ফ্লাট ১১,৯১০ টাকা ছাড়ের সাথে বিক্রি করা হচ্ছে। আর মডেলটির ব্লু এবং হোয়াইট ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে ১১,০০০ টাকার অফ। অন্যদিকে রেড কালার অপশনকে ৯,৯১০ টাকায় উপলব্ধ করা হয়েছে। এই একই স্টোরেজ বিকল্পের পার্পেল এবং গ্রীন কালার ভ্যারিয়েন্টকে ধার্য মূল্যের উপর ৮,৯১০ টাকা ছাড়ের সাথে পকেটস্থ করা যাবে।

তদুপরি, ৭০,৯০০ টাকা দামের আইফোন ১২ মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সীমিত সময়ের জন্য ১১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। আর মডেলটির ২৫৬ জিবি স্টোরেজ অপশনের প্রত্যেকটি কালার বিকল্পকে ২৬,৯০১ টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে। জানিয়ে রাখি মডেলটির আসল দাম ৯৪,৯০০ টাকা। প্রসঙ্গত, আইফোন ১২ মিনি মডেলটি বর্তমানে অ্যামাজনে অনুপলব্ধ।

ডিসকাউন্ট ব্যতীত বেশ কয়েকটি অফারও উপলব্ধ থাকছে আইফোন ১২ ফোনের সাথে। যেমন পুরোনো মোবাইল বিনিময়ের ক্ষেত্রে ১১,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ডের মাধ্যমে খরিদ্দারী করার ক্ষেত্রে ২,০০০ টাকার ছাড় দেওয়া হবে ক্রেতাদের৷

Flipkart -এ iPhone 12 ও iPhone 12 Mini মডেলের সাথে উপলব্ধ অফারের তালিকা

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে, ৬৪ জিবি স্টোরেজ যুক্ত আইফোন ১২ মডেলের প্রত্যেকটি কালার ভ্যারিয়েন্টের ক্ষেত্রে ১০,৯১০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। জানিয়ে রাখি, এই মডেলের আসল দাম ৬৫,৯০০ টাকা। অন্যদিকে, ৭০,৯০০ টাকা দামের ১২৮ জিবি স্টোরেজ অপশনের সমস্ত কালার ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে ৯,৯১০ টাকার ছাড়। প্রসঙ্গত, আইফোন ১২ ফোনের ২৫৬ জিবি স্টোরেজ অপশনটি বর্তমানে ওয়েবসাইটে অনুপলব্ধ দেখাচ্ছে।

এবার আসা যাক আইফোন ১২ মিনি ফোনের সাথে উপলব্ধ অফারের প্রসঙ্গে। ৬৪ জিবি স্টোরেজের সাথে আসা আইফোন ১২ মিনি ফোনের ব্ল্যাক, ব্লু, রেড এবং হোয়াইট কালার ভ্যারিয়েন্টকে ৯,৯০১ টাকার ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। যদিও, পার্পেল এবং গ্রীন ভ্যারিয়েন্টটি এই মুহূর্তে উপলব্ধ নেই ওয়েবসাইটে। জানিয়ে রাখি, আইফোন ১২ মিনি ফোনের এই মডেলটিকে ৫৯,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল।

তদুপরি, আইফোন ১২ মিনি ফোনের ১২৮ জিবি স্টোরেজ অপশনটি বর্তমানে ওয়েবসাইটে অনুপলব্ধ। তবে, উক্ত মডেলের ২৫৬ জিবি স্টোরেজ অপশনের প্রত্যেকটি কালার বিকল্পের সাথে আপনারা ৯,৯০১ টাকার ছাড় পেয়ে যাবেন। জানিয়ে রাখি, সিরিজ অধীনস্ত মিনি মডেলের টপ-স্টোরেজ অপশনের দাম ৭৪,৯০০ টাকা।

অফারের কথা বললে, ফ্লিপকার্টে আইফোন ১২ মিনি সিরিজের সাথে ১৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। এছাড়া, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটি করলে ১০% বা ৩,২৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে৷

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।