Infinix Zero 5G: ইনফিনিক্স-এর প্রথম ফাইভ-জি ফোন 8 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে পারে, এই শক্তিশালী প্রসেসর থাকবে

infinix-zero-5g-infinix-zero-5g-india-launch-8-february-specifications-dimensity-900-soc-13-5g-band-support

ইনফিনিক্স তাদের প্রথম ফাইভ-জি স্মার্টফোন, Infinix Zero 5G ভারতে লঞ্চ করার জন্য তোরজোড় শুরু করেছে। ইনফিনিক্স ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে ফোনটিকে এর মধ্যেই টিজ করা হয়েছে। কিন্তু Infinix Zero 5G-এর আনুষ্ঠানিক লঞ্চের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তবে একটি নতুন রিপোর্ট থেকে ডিভাইসটির লঞ্চ ডেটের পাশাপাশি স্পেসিফিকেশন ও ফিচারগুলি সামনে এসেছে।

টিপস্টার অভিষেক যাদবের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, Infinix Zero 5G ভারতের বাজারে ৮ ফেব্রুয়ারি লঞ্চ হবে। উল্লেখ্য, তার পরের দিন Redmi Note 11 ও Redmi Note 11S এ দেশে পা রাখছে। Infinix Zero 5G মোট ১৩টি ফাইভ-জি ব্যান্ড সাপোর্ট করবে বলে খবর। এই হ্যান্ডসেটে MediaTek Dimensity 900 প্রসেসর ব্যবহার করা হবে। এটি LPDDR5 র‌্যাম ও UFS 3.1 স্টোরেজ অপশনে আসবে। Infinix Zero 5G মিলতে পারে অরেঞ্জ ও ব্ল্যাক কালার অপশনে।

ইনফিনিক্স জিরো ৫জি আনঅফিসিয়াল স্পেসিফিকেশনস (Infinix Zero 5G Unofficial Specifications)

রিপোর্ট অনুযায়ী, ইনফিনিক্স জিরো ৫জি একটি ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহযোগে আসবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনের বাম দিকে ভলিউম বাটন এবং ডান দিকে পাওয়ার বাটন থাকবে, যা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবেও কাজ করবে।

ফটোগ্রাফির জন্য ইনফিনিক্স জিরো ৫জি-এর রিয়ার প্যানেলে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। এছাড়া ইনফিনিক্স জিরো ৫জি-এ পাওয়ার ব্যাকআপের জন্য ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।