২০ হাজার টাকার কমে আজ ভারতে আসছে Infinix Zero 5G, রয়েছে দুর্দান্ত ফিচার

ভারতে ইনফিনিক্স জিরো ৫জি ফোনের দাম কত রাখা হবে তা এখনও জানা যায়নি। তবে এটি ২০ হাজার টাকার কমে পাওয়া যাবে বলে আমরা জানতে পেরেছি

infinix-zero-5g-india-launch-today-expected-price-specifications

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Infinix Zero 5G। এই ফোনটি মিড রেঞ্জে আসবে। ভারতে এই ফোনের দাম রাখা হতে পারে ২০ হাজার টাকার কম। কিছুদিন আগেই Infinix Zero 5G নাইজেরিয়ায় আত্মপ্রকাশ করেছিল। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Zero 5G ভারতে সম্ভাব্য দাম

ভারতে ইনফিনিক্স জিরো ৫জি ফোনের দাম কত রাখা হবে তা এখনও জানা যায়নি। তবে এটি ২০ হাজার টাকার কমে পাওয়া যাবে বলে আমরা জানতে পেরেছি।

Infinix Zero 5G স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ইনফিনিক্স জিরো ৫জি ফোনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০ x ২,৪৬০ পিক্সেল) আইপিএস এলসিডি এলটিপিএস পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট এবং এই স্মার্টফোনটি ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার এতে এক্সটেন্ডেড র‍্যাম সাপোর্ট দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে Infinix Zero 5G স্মার্টফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সিস্টেম উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৩০× জুম সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরও একটি সেন্সর উপস্থিত রয়েছে৷ ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

নতুন এই ইনফিনিক্স ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ভিত্তিক এক্সওএস ১০ (XOS 10) ইউজার ইন্টারফেসে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.