Infinix X3 Smart TV সিরিজ দুটি স্ক্রিন সাইজ সহ ভারতে আসছে, পাওয়া যাবে Flipkart থেকে

গত সপ্তাহে, Infinix কোম্পানি প্রকাশ করেছে যে তারা ভারতে X3 এক্স৩ সিরিজের অধীনে নতুন স্মার্টটিভি লঞ্চ করবে। সেই রেশ কাটতে না কাটতেই আসন্ন টিভিগুলি Flipkart-এ তালিকাভুক্ত হল।

infinix-x3-smart-tv-series-launch-gets-listed-on-flipkart-know-price-and-feature

ক্রমবর্ধমান স্মার্টফোন ব্র্যান্ড Infinix (ইনফিনিক্স) শীঘ্রই দেশে একটি নতুন স্মার্টটিভি সিরিজ লঞ্চ করবে বলে মনে হচ্ছে। আসলে গত সপ্তাহে, কোম্পানিটি প্রকাশ করেছে যে তারা ভারতে Infinix X3 (ইনফিনিক্স এক্স৩) সিরিজের অধীনে নতুন স্মার্টটিভি লঞ্চ করবে, যাতে তাদের পোর্টফোলিও প্রসারিত হবে। সেক্ষেত্রে এখন, আনুষ্ঠানিক ঘোষণার আগে নতুন স্মার্টটিভিগুলি ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এ তালিকাভুক্ত হয়েছে। আর এর থেকেই নতুন করে টিভিগুলিকে ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

উল্লেখ্য এই লিস্টিংয়ে আসন্ন টিভিগুলি সম্পর্কে খুব বেশি কিছু তথ্য প্রকাশ হয়নি, তবে এখানে নিশ্চিত হয়েছে যে নতুন ইনফিনিক্স এক্স৩ টিভি সিরিজ ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি দুটি স্ক্রিন সাইজে আসবে। এছাড়াও, এটি নিশ্চিত করে যে টিভিগুলিতে ডলবি অডিও এবং স্টেরিও স্পিকারের সমর্থন থাকবে।

Infinix X3 স্মার্টটিভি সিরিজের প্রত্যাশিত লঞ্চের তারিখ, দাম

নতুন ইনফিনিক্স এক্স৩ টিভি সিরিজ কবে বাজারে পা রাখবে সে বিষয়ে এখনো স্পষ্টতা মেলেনি। তবে আশা করা হচ্ছে এটি এটি মার্চের মাঝামাঝি সময়ে লঞ্চ হবে। দামের কথা বললে এই টিভিগুলি ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার রেঞ্জে বিক্রি হতে পারে।

Infinix X3 স্মার্টটিভি সিরিজের ফিচার

আসন্ন ইনফিনিক্স এক্স৩ স্মার্টটিভিগুলি লেটেস্ট অ্যান্ড্রয়েড টিভি১১ অপারেটিং সিস্টেমে চালিত হতে পারে। তাছাড়াও, টিভিগুলিতে ফুলএইচডি রেজোলিউশন, ইনবিল্ট ক্রোমকাস্ট (Chromecast), গুগল অ্যাসিস্ট্যান্ট, প্লে স্টোর ইত্যাদির অ্যাক্সেস থাকবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.