দাম শুরু মাত্র ১২ হাজার টাকা থেকে, Infinix X3 Smart TV ভারতে এল ৪৩ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সাইজ সহ

ভারতে ইনফিনিক্স এক্স৩ স্মার্ট টিভির ৩২ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আবার এর ৪৩ ইঞ্চি মডেলের দাম ১৯,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে

infinix-x3-smart-tv-launched-price-in-india-rs-11999-sale-date-march-12-specifications-features

আজ (১০ মার্চ) ভারতের বাজারে ইনফিনিক্স লঞ্চ করলো তাদের Infinix X3 Smart TV। এই নতুন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি ডিসপ্লে আকারে ৪০০ নিট পিক ব্রাইটনেস এবং এইচডিআর১০ (HDR10) কন্টেন্ট সাপোর্ট সহ এসেছে। আবার Infinix X3 স্মার্ট টিভিতে Realtek RTD2841 প্রসেসর, ডলবি অডিও সাপোর্ট সহ স্টেরিও স্পিকার রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড টিভি ১১(Android TV 11)-এ রান করে। এই স্মার্ট টিভিটি সংস্থার অ্যান্টি ব্লু রে (Anti Blue Ray) সুরক্ষার সাথে এসেছে। Infinix X3 স্মার্ট টিভির সাথে Netflix, Amazon Prime Video, YouTube-এর মতো পরিষেবার জন্য ডেডিকেটেড বাটন সহ একটি রিমোট আছে। এছাড়া চীনা সংস্থাটি জানিয়েছে, Infinix X3 স্মার্ট টিভিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট সাপোর্টও পাওয়া যাবে। আসুন তাহলে জেনে নেওয়া যাক এই নতুন ইনফিনিক্স টিভিটির দাম ও সকল স্পেসিফিকেশনগুলি।

ভারতে ইনফিনিক্স এক্স৩ স্মার্ট টিভির দাম এবং লভ্যতা (Infinix X3 Price in India and Availability)

ভারতে ইনফিনিক্স এক্স৩ স্মার্ট টিভির ৩২ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আবার এর ৪৩ ইঞ্চি মডেলের দাম ১৯,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। উভয় ইনফিনিক্স এক্স৩ স্মার্ট টিভি মডেলই ১২ মার্চ থেকে ১৬ মার্চের মধ্যে ভারতীয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টের মাধ্যমে প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ হবে। ইনফিনিক্সের একটি প্রি-বুক অফারও রয়েছে, যার মাধ্যমে ১,৪৯৯ টাকা দামের ইনফিনিক্স স্নকার (আইরকার) ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটি মাত্র ১ টাকায় পাওয়া যাবে। এই ইয়ারবাডগুলি বর্তমানে ফ্লিপকার্টে ১,০১৭ টাকা দাম সহ তালিকাভুক্ত রয়েছে।

ইনফিনিক্স এক্স৩ স্মার্ট টিভির স্পেসিফিকেশন (Infinix X3 smart TV Specifications)

নতুন ইনফিনিক্স এক্স৩ স্মার্ট টিভির ৩২ ইঞ্চির মডেলে রয়েছে এইচডি (১,৩৩৬x৭৬৮ পিক্সেল) ডিসপ্লে। অন্যদিকে এর ৪৩ ইঞ্চি মডেলে আছে ১২২ শতাংশ এসআরজিবি (sRGB) কালার গ্যামট কভারেজ সহ ফুল-এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লেতে কোম্পানির “অ্যান্টি ব্লু রে” প্রযুক্তি বর্তমান, যা কড়া নীল আলো দূর করে এবং ৪০০নিট পিক ব্রাইটনেস প্রদান করে। স্মার্ট টিভিটি HDR10 কন্টেন্ট সাপোর্ট সহ এসেছে। ইনফিনিক্স এক্স৩ চারটি কর্টেক্স এ৫৫ (Cortex A55) কোর সহ একটি কোয়াড কোর রিয়েলটেক আরটিডি২৮৪১ (Realtek RTD2841) প্রসেসর দ্বারা চালিত এবং এতে ১ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ মিলবে।

সংস্থার তরফে জানানো হয়েছে, নতুন লঞ্চ হওয়া Infinix X3 স্মার্ট টিভিতে স্টেরিও স্পিকার সেটআপ দেওয়া হয়েছে। ৩২ ইঞ্চির মডেলটিতে ২০ ওয়াট মোট আউটপুট সহ দুটি বক্স স্পিকার রয়েছে। অন্যদিকে, ৪৩ ইঞ্চি মডেলটিতে দুটি বক্স স্পিকার এবং ৩৬ ওয়াট মোট আউটপুট সহ দুটি টুইটার দেওয়া হয়েছে। উভয় স্ক্রিন আকারের মডেলেই ডলবি অডিও সাপোর্ট করে। টিভিতে কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে তিনটি এইচডিএমআই (HDMI) পোর্ট, দুটি ইউএসবি (USB) পোর্ট, একটি ইথারনেট পোর্ট, মিনি ওয়াইপিবিপিআর (Mini YPbPr) ভিডিও আউটপুট পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।

এছাড়া, Infinix X3 স্মার্ট টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১১ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ইউটিউবের মতো জনপ্রিয় কন্টেন্ট স্ট্রিমিং পরিষেবাগুলি সাপোর্ট করে৷ ইনফিনিক্স স্মার্ট টিভিতে এই পরিষেবাগুলির জন্য ডেডিকেটেড বাটনগুলির পাশাপাশি গুগল অ্যাসিস্ট্যান্ট সহ একটি রিমোট রয়েছে। Infinix X3 -এ ইন-বিল্ট ক্রোমকাস্ট (Chromecast) সাপোর্টও মিলবে। সবশেষে, এই স্মার্ট টিভির ৩২ ইঞ্চি মডেলের পরিমাপ ৭২৩.২ x ৪৩০.৭x ৮৩.৩ মিলিমিটার এবং ওজন ৩.৯৮ কেজি। আর ৪৩ ইঞ্চির মডেলের পরিমাপ ৯৬১.৪ x ৫৬৩.৪ x ৭৬.২ মিলিমিটার এবং এর ওজন ৬.৪২ কেজি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology