Infinix Smart 6 Plus: সবচেয়ে সস্তা ৬ জিবি র‌্যামের ফোন আজ প্রথমবার কেনার সুযোগ, রয়েছে ডুয়েল ক্যামেরা

ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনের ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি‌ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা

infinix-smart-6-plus-sale-today-india-starts-via-flipkart-price-offers-specifications

Infinix Smart 6 Plus গতমাসের শেষ সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। সেল অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফারের সুবিধা পাবেন। Infinix Smart 6 Plus ফোনে রয়ে HD+ ডিসপ্লে প্যানেল, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি২৫ চিপসেট। এছাড়া এই ফোনে রয়েছে ডুয়েল ফ্রন্ট LED ফ্ল্যাশলাইট, ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Infinix Smart 6 Plus ফোনের দাম ও সেল অফার

ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস ফোনের ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি‌ স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। আবার এতে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। মিরাকল ব্ল্যাক ও ট্রানকুইল সি ব্লু কালার বিকল্পের মধ্যে বেছে নেওয়া যাবে ফোনটি।

লঞ্চ অফার হিসেবে ICICI, Kotak ব্যাংকের কার্ডধারীরা ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এছাড়া ফোনটি ইএমআই অপশনের সাথে কেনা যাবে।

Infinix Smart 6 Plus ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস ফোনের সামনে দেখা যাবে ৬.৮২-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিউ-ড্রপ নচ ডিসপ্লে, যার ব্রাইটনেস লেভেল ৪৪০ নিট পিক। আর ডিসপ্লে নচের ঠিক দু’পাশে LED ফ্ল্যাশলাইট বিদ্যমান। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ইনফিনিক্স স্মার্ট ৬ প্লাস ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ডেপ্থ সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

পারফরম্যান্সের জন্য Infinix Smart 6 Plus স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। ডিভাইসটি ৩ জিবি LPDDR4x র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। এছাড়াও, এতে ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যামের সাপোর্টও পেয়ে যাবেন ইউজাররা। এটি অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) কাস্টম ইউজার ইন্টারফেস চালিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Smart 6 Plus ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এটি ডিটিএস ডিজিটাল সারাউন্ড সাউন্ড সিস্টেম সহ এসেছে। কানেক্টিভিটির জন্য এই লেটেস্ট ইনফিনিক্স স্মার্টফোনে সামিল রয়েছে – 4G, সিঙ্গেল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫,০, ডুয়াল সিম কার্ড স্লট, GNSS, একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, একটি মাইক্রো ইউএসবি পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক৷

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।