Infinix Note 12i বিশাল বড় স্ক্রিন ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, রয়েছে পাওয়ারফুল ব্যাটারি

ইনফিনিক্স নোট ১২আই-এর একক ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ২০,৫০০ কেনিয়ান শিলিং (প্রায় ১৩,৭০০ টাকা)

infinix-note-12i-launched-kenya-price-specifications-features

গত মাসেই স্মার্টফোন নির্মাতা ইনফিনিক্স বাজারে উন্মোচন করেছিল তাদের নতুন Infinix Note 12 হ্যান্ডসেটটি। আর এবার ব্র্যান্ডটি এই সিরিজের অধীনেই Infinix Note 12i নামে আরেকটি নতুন মডেল কেনিয়ার মার্কেটে লঞ্চ করলো। এই নয়া ফোনটি Note 12-এর তুলনায় নিম্নস্তরের স্পেসিফিকেশনের সঙ্গে এসেছে। তবে, উভয় হ্যান্ডসেটেই অনুরূপ ডিজাইন রয়েছে। Infinix Note 12i-এ এলসিডি ডিসপ্লে, MediaTek Helio G85 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ইনফিনিক্স নোট ১২আই-এর মূল্য এবং লভ্যতা (Infinix Note 12i Price and Availability)

কেনিয়াতে ইনফিনিক্স নোট ১২আই-এর একক ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম রাখা হয়েছে ২০,৫০০ কেনিয়ান শিলিং (প্রায় ১৩,৭০০ টাকা)। এই ডিভাইসটি সানসেট গোল্ডেন, জুয়েল ব্লু এবং ফোর্স ব্ল্যাক- এই তিনটি আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

ইনফিনিক্স নোট ১২আই-এর স্পেসিফিকেশন, ফিচার (Infinix Note 12i Specification, Features)

ইনফিনিক্স নোট ১২আই ফোনে আছে ওয়াটারড্রপ নচ সহ ৬.৮২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। এই স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন, ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই হ্যান্ডসেটের ডিসপ্লের আকারটি পূর্বসূরি ইনফিনিক্স নোট ১১আই-এর বিশালাকারের ৬.৯৫ ইঞ্চির এলসিডি প্যানেলের থেকে ছোট। পারফরম্যান্সের জন্য, নোট ১২আই-এ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৪ জিবি র‍্যাম, ৩ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Infinix Note 12i-এর রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে একটি এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা, ২ মেগাপিক্সেলের সহায়ক ক্যামেরা, একটি এআই (AI) লেন্স এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশ ইউনিট উপস্থিত রয়েছে। ব্যাক ক্যামেরাগুলিতে আল্ট্রা নাইট মোড, পোর্ট্রেট মোড, প্যানোরামা, এইচডিআর, পিডিএফ এবং ২কে ভিডিওর ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) পর্যন্ত রেকর্ড করার ক্ষমতার মতো ফিচারগুলি দেওয়া হয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান, যা ৩০এফপিএস-এ ফুল-এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে।
পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Infinix Note 12i ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অডিওফাইলগুলির জন্য, এতে ডিটিএস অডিও সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার মিলবে। নিরাপত্তার জন্য, এই ইনফিনিক্স হ্যান্ডসেটে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের পাশাপাশি ফেস আনলক ফিচারটিও সাপোর্ট করে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology