১৫ হাজার টাকার কমে ৮ জিবি র‌্যাম, Infinix Note 11S আজ প্রথমবার ডিসকাউন্টে কেনার সুযোগ

লঞ্চ অফার হিসেবে Infinix Note 11S ফোনের উপর SBI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার ফোনটির ইএমআই শুরু হবে ৫১৩ টাকা থেকে

infinix-note-11s-first-sale-today-in-india-price-rs-

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Note 11S। আজ প্রথমবার এই স্মার্টফোনটি দুপুর বারোটায় সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে এই ফোনের সাথে ব্যাংক অফার, ইএমআই-এর সুবিধা পাবেন ক্রেতারা। Infinix Note 11S ফোনে আছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর।

Infinix Note 11S ফোনের দাম ও সেল অফার

ইনফিনিক্স নোট ১১এস এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। তবে মনে রাখবেন এই মূল্য কিছুদিন পরে বাড়ানো হবে।

লঞ্চ অফার হিসেবে এই ফোনের উপর SBI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। আবার ফোনটির ইএমআই শুরু হবে ৫১৩ টাকা থেকে।

Infinix Note 11S ফোনের স্পেসিফিকেশন, ফিচার

ইনফিনিক্স নোট ১১এস ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল, যার কাট আউটের মধ্যে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। ইনফিনিক্সের এই ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর‌ দ্বারা চালিত। অপারেটিং সিস্টেম হিসেবে এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ১০।

Infinix Note 11S ফোনের পিছনে তিনটি ক্যামেরা সেন্সর বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর৷ সিকিউরিটির জন্য এই ফোনে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার পাওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.