Infinix Note 11 স্মার্টফোন সিরিজ, InBook X1 ল্যাপটপ ভারতে আসছে! জেনে নিন দাম ও ফিচার

ভারতে Infinix Note 11 সিরিজের দাম রাখা হবে ১০,০০০-১৫,০০০ টাকার মধ্যে

infinix-note-11-series-inbook-x1-laptop-india-launch-date-confirmed-price-specifications

গত অক্টোবর Infinix তাদের Note সিরিজের দুটি নতুন স্মার্টফোন – Infinix Note 11, Infinix Note 11 Pro গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল। পাশাপাশি গত মাসে কোম্পানিটি Infinix INBook X1 Pro ল্যাপটপ বাজারে এনেছিল। এখন এই ডিভাইসগুলি ভারতে আসছে। আগামী ডিসম্বরে Infinix Note 11 স্মার্টফোন সিরিজ ও INBook X1 Pro ল্যাপটপ ভারতে পা রাখবে বলে জানা গেছে।

রিপোর্ট অনুযায়ী, ভারতে Infinix Note 11 সিরিজের দাম রাখা হবে ১০,০০০-১৫,০০০ টাকার মধ্যে। যদিও এই সিরিজের দুটি ফোনই ভারতে আসবে কি না তা এখনও নিশ্চিত হয়নি। তবে সংস্থাটি Infinix Note 11 Free Fire Limited Edition-ও ভারতে লঞ্চ করবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। অর্থাৎ এটি একটি গেমিং স্মার্টফোন হবে।

অন্যদিকে মেটাল বডি সহ আসা ইনফিনিক্স ইনবুক এক্স১ প্রো একাধিক কালারে ভারতে পাওয়া যাবে – নোবেল রেড, স্টারফুল গ্রে, অরোরা গ্রীন প্রভৃতি। এটি ইন্টেল কোর আই৩, আই৫ ও আই৭ ভ্যারিয়েন্টে আসতে পারে। আবার এই ল্যাপটপে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। গতমাসে এটি ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। আসা করা যায় একই স্পেসিফিকেশন সহ ইনফিনিক্স ইনবুক এক্স১ প্রো ভারতে উপলব্ধ হবে।

এদিকে ডুয়েল সিমের ইনফিনিক্স নোট ১১, ইনফিনিক্স নোট ১১ প্রো ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। ফোন দুটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ গেমিং প্রসেসর। আবার এগুলি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। প্রো মডেলে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম (৮+৩) সাপোর্ট করবে। দুটি ফোনই ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য ইনফিনিক্স নোট ১০ ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে ইনফিনিক্স নোট ১১ প্রো ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৩০এক্স টেলিস্কোপ জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology