Infinix Note 11, Note 11S দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল, দাম ও ফিচার জেনে নিন

আগামী ২০ ডিসেম্বর Infinix Note 11S এবং ২৩ ডিসেম্বর Infinix Note 11 ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে

infinix-note-11-11s-launched-in-india-price-rs-11999-sale-date-specifications-flipkart

পূর্ব ঘোষণা মতই আজ ভারতে লঞ্চ হল Infinix Note 11 (ইনফিনিক্স নোট ১১) এবং Infinix Note 11S (ইনফিনিক্স নোট ১১এস)। উল্লেখ্য, এই ফোন দুটি থাইল্যান্ডসহ গ্লোবাল মার্কেটে গতমাসে আত্মপ্রকাশ করেছিল। এরপর আজ Infinix, ই-কমার্স সাইট Flipkart-এর সাথে হাত মিলিয়ে এগুলিকে এদেশে লঞ্চ করেছে। এক্ষেত্রে Infinix Note 11 মডেলটি মিডিয়াটেক প্রসেসর, বড় অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ এসেছে। অন্যদিকে Note 11S-ফোনেও প্রায় একই ফিচার উপস্থিত, তবে এতে ইউজাররা ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাবেন। আসুন Infinix Note 11 এবং Note 11S ফোনের ফিচার এবং দাম জেনে নেওয়া যাক।

Infinix Note 11 ও Infinix Note 11S-এর দাম, প্রাপ্যতা

ইনফিনিক্স নোট ১১ ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। এই ফোনটি গ্রাফাইট ব্ল্যাক ও গ্লেসিয়ার গ্রীন কালারে পাওয়া যাবে। অন্যদিকে ইনফিনিক্স নোট ১১এস এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা।

আগামী ২০ ডিসেম্বর Infinix Note 11S এবং ২৩ ডিসেম্বর Infinix Note 11 ই-কমার্স সাইট Flipkart থেকে কেনা যাবে।

Infinix Note 11-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১১ ফোনে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। ফোনটি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজসহ এসেছে, যেখানে প্রসেসর হিসেবে মিলবে মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

একইভাবে ফটোগ্রাফির জন্য Infinix Note 11 ফোনে পাওয়া যাবে এফ/১.৬ অ্যাপারচারসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও একটি এআই লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার বর্তমান।

Infinix Note 11S-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১১এস মডেলে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে, আর ডিসপ্লের পাঞ্চ-হোলের ভিতরে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর‌। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এতে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Infinix Note 11S

Infinix Note 11S ফোনের ব্যাক প্যানেলেও ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যাতে বিদ্যমান হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর৷ তদুপরি, সিকিউরিটির জন্য নোট ১১এস ফোনটিতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.