১০ হাজার টাকার কমে বাজার কাঁপাতে লঞ্চ হল Infinix Hot 9 ও Infinix Hot 9 Pro

শুক্রবার বাজেট রেঞ্জে ভারতে এল Infinix Hot 9 ও Infinix Hot 9 Pro। ইনফিনিক্স এর এই দুটি ফোন মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসরের সাথে এসেছে। দুটি ফোনের দাম ভারতে ১০ হাজার টাকার কমে রাখা হয়েছে। ইনফিনিক্স হট ৯ ও ইনফিনিক্স হট ৯ প্রো ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে এইচডি প্লাস ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আসুন Infinix Hot 9 ও Infinix Hot 9 Pro এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Infinix Hot 9 ও Infinix Hot 9 Pro দাম ও উপলব্ধতা :

ভারতে ইনফিনিক্সের এই দুটি ফোন একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এরমধ্যে ইনফিনিক্স হট ৯ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৮,৪৯৯ টাকা। আবার ইনফিনিক্স হট ৯ প্রো এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৪৯৯ টাকা। এই দুটি ফোন Flipkart থেকে পাওয়া যাবে। আগামী ৮ জুন ইনফিনিক্স হট ৮ এর সেল শুরু হবে। আবার ১২ জুন সেল শুরু হবে ইনফিনিক্স হট ৯ প্রো এর। ফোন দুটি নীল ও বেগুনি রঙে পাওয়া যাবে।

Infinix Hot 9 ও  Infinix Hot 9 Pro স্পেসিফিকেশন :

ইনফিনিক্স হট ৯ ও ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এদের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই দুই ফোন অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই দুই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

তবে এই দুই ফোনের ক্যামেরা ফিচারে বদল আনা হয়েছে। দুটি ফোনের ক্যামেরা ডিজাইন ভার্টিক্যাল। ক্যামেরায় কাস্টম বোকেহ, এআই এইচডিআর এবং এআই থ্রিডি বিউটির মতো বৈশিষ্ট্য দেওয়া হয়েছে। ইনফিনিক্স হট ৯ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

অন্যদিকে ইনফিনিক্স হট ৯ প্রো ফোনেও আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর ক্যামেরা সেটআপ হল এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। এতে Quad-LED রয়েছে। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য Infinix Hot 9 ও Infinix Hot 9 Pro ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার ফোন দুটিতে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।