Infinix Hot 12 ট্রেন্ডিং পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসছে, লঞ্চের আগে দেখা গেল Google Play Console-এ

টিপস্টার পারস গুগলানি টুইটারে ইনফিনিক্স হট ১২- এর গুগল প্লে কনসোলের লিস্টিংটি শেয়ার করেছেন

infinix-hot-12-specifications-google-play-console-listing-reveal-hd-plus-punch-hole-display

গত ডিসেম্বরে সূত্র মারফৎ প্রথম জানা যায় যে, স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের Infinix Hot 11 মডেলটির উত্তরসূরির ওপর কাজ করছে, যা বাজারে Infinix Hot 12 নামে আত্মপ্রকাশ করবে। যদিও একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয় যে, এই হ্যান্ডসেটটির নাম Infinix Hot 11 2022 রাখা হবে। তবে এখন এক পরিচিত টিপস্টার পূর্বে উল্লেখিত Infinix Hot 12 নাম সহ একটি নতুন ডিভাইসকে গুগল প্লে কনসোল (Google Play Console)- এর ডেটাবেসে স্পট করেছেন। এখান থেকে এই আপকামিং ইনফিনিক্স ফোনটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Infinix Hot 12 কে দেখতে পাওয়া গেল Google Play Console-এ

টিপস্টার পারস গুগলানি টুইটারে ইনফিনিক্স হট ১২- এর গুগল প্লে কনসোলের লিস্টিংটি শেয়ার করেছেন। ইনফিনিক্স ফোনটি X6817 মডেল নম্বর সহ গুগল প্লে কনসোলে তালিকাভুক্ত হয়েছে।

লিস্টিং অনুযায়ী, ইনফিনিক্স হট ১২-এ ৭২০ x ১,৬৪০ পিক্সেল রেজোলিউশন সহ একটি পাঞ্চ-হোল প্যানেল থাকবে এবং এর স্ক্রিন ঘনত্ব হবে ৩২০ ডিপিআই।

এগুলি ছাড়া, আসন্ন ইনফিনিক্স হট ১২ সম্পর্কে আর কোনও তথ্য এখনও অবধি সামনে আসেনি। তবে ফোনটি গুগল প্লে কনসোল সার্টিফিকেশন পাস করেছে বলে আশা করা যায় আগামী কিছু মাসের মধ্যেই ফোনটি বাজারে পা রাখতে পারে এবং এই ফোনকে আরও কিছু সার্টিফিকেশন সাইটে শীঘ্রই দেখা যেতে পারে।

প্রসঙ্গত, Infinix Hot 11 2022 নাম সহ একটি নতুন স্মার্টফোনের রেন্ডার সম্প্রতি অনলাইনে ফাঁস হয়, যেটিকে গত সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া Infinix Hot 11-এর উত্তরসূরি বলে দাবি করা হয়। এই আসন্ন ডিভাইসের রেন্ডারগুলি অরোরা গ্রিন, সানসেট গোল্ড এবং পোলার ব্ল্যাকের মত কালারে প্রদর্শিত হয়েছিল। ডিভাইসটিকে পাঞ্চ-হোল ডিসপ্লে সহ দেখা গিয়েছিল, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৮ ইঞ্চির প্যানেল হবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, বলা হচ্ছে যে ,এটি ফুল এইচডি+ রেজোলিউশন সহ একটি আইপিএস এলসিডি স্ক্রিন হবে।

অন্যদিকে, Infinix Hot 11 2022- এর ব্যাক প্যানেলে উল্লম্বভাবে একটি ডুয়েল-ক্যামেরা সিস্টেম দেওয়া হবে এবং এর মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকতে পারে বলে আশা করা হচ্ছে। এছাড়া, এই ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Infinix Hot 11 2022 ইউনিসক টি৭০০ (UNISOC T700) চিপসেট দ্বারা চালিত হতে পারে এবং এতে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মিলতে পারে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে বলে আশা করা হচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology