৩,০০০ টাকা ডিসকাউন্ট, Infinix Hot 11S আজ প্রথমবার বাম্পার অফারের সাথে কেনার সুযোগ

দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart থেকে Infinix Hot 11S ফোনটি কেনা যাবে

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Infinix Hot 11, Infinix Hot 11S। এরমধ্যে আজ দ্বিতীয় ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart থেকে Infinix Hot 11S ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা আজ ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Infinix Hot 11S এর দাম ও সেল অফার জেনে নেওয়া যাক।

Infinix Hot 11S এর দাম ও সেল অফার

ইনফিনিক্স হট ১১এস ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ফোনটি ৭° পার্পেল, গ্রীন ওয়েভ ও পোলার ব্ল্যাক কালারে উপলব্ধ।

সেল উপলক্ষ্যে আজ ইনফিনিক্স হট ১১এস ফোনের ওপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। অর্থাৎ ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার SBI ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডাররা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন।

Infinix Hot 11S এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের ইনফিনিক্স হট ১১এস অ্যান্ড্রয়েড ১১ বেসড এক্সওএস ৭.৬ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনের সামনে আছে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪৮০x১,০৮০ পিক্সেল) পাঞ্চ-হোল ডিসপ্লে। চোখের সুরক্ষার জন্য আই কেয়ার মোড পাওয়া যাবে এই ডিসপ্লেতে। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির‌ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 11S ফোনের ব্যাক প্যানেলে কোয়াড LED ফ্ল্যাশ লাইট সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং তৃতীয়টি হলো একটি এআই লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে পাওয়া যাবে ডুয়াল LED ফ্ল্যাশ লাইট সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অডিও সিস্টেমের ক্ষেত্রে এতে ডিটিএস (DST) সারাউন্ড সাউন্ড টেকনোলজি সহ ডুয়েল অডিও স্পিকার উপস্থিত।

সিকিউরিটির জন্য Infinix Hot 11S ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকছে, 4G LTE, ওয়াই-ফাই ৮০২.১১, জিপিআরএস, ব্লুটুথ ভি৫.০, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন