ভালোবাসার মানুষকে উপহার দেওয়ার জন্য বাজারে হাজির Inbase Urban Lite স্মার্টওয়াচ

ভারতে ইনবেস আরবান লাইট স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। সাথে দেওয়া হচ্ছে ১২ মাসের ওয়্যারেন্টি

inbase-urban-lite-smartwatch-launched-price-in-india-rs-2999-features-specifications

সামনেই ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিন। নিজের প্রিয় মানুষকে ভালোবাসার উপহার দেওয়ার জন্য Inbase নিয়ে আসলো তাদের নতুন লিমিটেড এডিশন ভ্যালেন্টাইন কালেকশনের স্মার্টওয়াচ, যার নাম Inbase Urban Lite। এতে রয়েছে একাধিক ওয়াচফেস এবং হেলথ ফিচার। সংস্থার দাবি, একক চার্জে স্মার্টওয়াচটি একটানা ১৫ দিন সক্রিয় রাখা সম্ভব। চলুন দেখে নেওয়া যাক Inbase Urban Lite স্মার্টওয়াচের দাম ও সমস্ত ফিচার।

Inbase Urban Lite স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ইনবেস আরবান লাইট স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। সাথে দেওয়া হচ্ছে ১২ মাসের ওয়্যারেন্টি। কোম্পানির নিজস্ব ওয়েবসাইট ছাড়াও জনপ্রিয় ই-কমার্স সাইটগুলো থেকে কিনতে পাওয়া যাবে নতুন স্মার্টওয়াচটি। যেহেতু এটি ভ্যালেন্টাইন কালেকশন, তাই একাধিক লোভনীয় কালারে পাওয়া যাচ্ছে ওয়্যারেবলটি। ক্যাম্পেন গোল্ড ,স্পেস ব্ল্যাক, পিংক সালমন, স্পেস ব্লু এবং স্পেস গ্রে কালার অপশন গুলিতে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি।

Inbase Urban Lite স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ইনবেস আরবান লাইট স্মার্টওয়াচটি ১.৪ ইঞ্চি টিএফটি এলসিডি স্ক্রিনের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৪০ পিক্সেল। এতে আছে একটি ফুল টাচ সেন্সর যা ব্যবহারকারীর বিভিন্ন কার্যকলাপ নিরীক্ষণ করতে সাহায্য করবে। এখানে জানিয়ে রাখি, নতুন এই স্মার্টওয়াচটি ব্যবহারকারীর প্রতিদিনের শারীরিক কার্যকলাপ যেমন ব্লাড প্রেসার, হার্ট রেট মনিটর ইত্যাদি নিরীক্ষণ করতে সক্ষম। এছাড়া নিজেদের পছন্দমত ওয়াচফেস বেছে নেওয়ার জন্য এতে পাওয়া যাবে ১০০টিরও বেশি ওয়াচফেস।

কোম্পানির তরফে জানানো হয়েছে, এর উন্নততর ব্লুটুথ টেকনোলজির মাধ্যমে নিকটবর্তী আইওএস বা অ্যান্ড্রয়েডের যে কোন ভার্সনে চালিত স্মার্টফোনের সাথে এটিকে যুক্ত করা যাবে এবং সেই ফোনের সোশ্যাল মিডিয়া সহ যে কোন ধরনের নোটিফিকেশন জানান দেবে ঘড়িটি। তদুপরি, নতুন আরবান লাইট স্মার্টওয়াচটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত। ফলে এটি শক প্রতিরোধী এবং জল থেকে সুরক্ষা দিতে সক্ষম।

অন্যদিকে, ঘড়িটিতে পাওয়া যাবে ৮টি স্পোর্টস মোড – যার মধ্যে থাকছে বাস্কেটবল, ফুটবল, ব্যাডমিন্টন সহ রানিং, সাইক্লিং, ওয়াকিং ইত্যাদি। সংস্থাটি দাবি করেছে একবার চার্জে Inbase Urban Lite স্মার্টওয়াচটি ১৫ দিন স্ট্যান্ডবাই মোডে সক্রিয় থাকবে এবং পাঁচ থেকে সাত দিন ব্যবহারযোগ্য। এর জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে ১৮০ এমএএইচ ব্যাটারি যা ৯০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।