বৈদ্যুতিক স্পোর্টস বাইক কিনবেন ভাবছেন? Cyborg Electric Motorcycles-এর দাম ঘোষণা হল

ignitron-motocorp-announces-prices-for-cyborg-yoda-bob-e-gt-120-electric-motorbikes-in-india

কাস্টোমাইজড গাড়ি তৈরিতে দক্ষ ভারতীয় স্টার্টআপ ইগনিট্রন মটোকর্প (Ignitron Motocorp) গত বছরের ডিসেম্বরে Cyborg ব্র্যান্ড নামের অধীনে একটি (Yoda) এবং চলতি বছরের জানুয়ারিতে দু’টি ইলেকট্রিক মোটরসাইকেল (Bob-e ও GT 120) সামনে এনেছিল। সংস্থাটি বিদ্যুৎচালিত বাইকগুলির সমস্ত তথ্য ভাগ করে নিলেও দাম প্রকাশ হয়নি৷ তবে আজ আনুষ্ঠানিক ভাবে সেটাও ঘোষণা হল।

ইগনিট্রন জানিয়েছে, রাজ্য ভেদে পাওয়া ভর্তুকির ফলে ক্রেতাদের ইলেকট্রিক মোটরসাইকেল কেনা আরও সহজ হবে। বুকিং কবে থেকে চালু হবে, সেটাও শীঘ্রই ঘোষণা করবে তারা৷ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটেই বুকিং করতে পারবেন আগ্রহীরা।

Cyborg Yoda দাম

ভারতে তৈরি প্রথম ইলেকট্রিক ক্রুজার মোটরসাইকেল বলে দাবি করা Yoda মডেলের দাম রাখা হয়েছে ১,৮৪,৯৯৯ টাকা। এতে একটি ৩.২৪ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে, যা ফুল চার্জে ১৫০ কিলোমিটার সফর করতে পারে। সর্বোচ্চ গতিবেগ ঘন্টা প্রতি ৯০ কিলোমিটার।

Cyborg Bob-e দাম

Cyborg Bob-e একটি ভারতে তৈরি ইলেকট্রিক ডার্ট বাইক। এর দাম ধার্য করা হয়েছে ১,৬৪, ৯৯৯ টাকা। এটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির সাথে এসেছে। এতে ২.৮৮ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি রয়েছে, যার রেঞ্জ ১১০ কিলোমিটার এবং সর্বোচ্চ গতিসীমা প্রতি ঘন্টায় ৮৫ কিলোমিটার।

Cyborg GT 120 দাম

Cyborg GT 120 একটি ফুল ফেয়ার্ড ইলেকট্রিক স্পোর্টস বাইক।এক কথায়, এটিই সংস্থার সবচেয়ে আকর্ষণীয় মডেল। যা ৪.৬ কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির ব্যাটারি প্যাকের সঙ্গে এসেছে। বাইকটি একবার চার্জ দিলে পাড়ি দেওয়া যাবে ১৮০ কিলোমিটার পথ। সর্বোচ্চ ১২৫ কিলোমিটার গতি উঠবে

গেম খেলতে এখানে ক্লিক করুন