পপ আপ সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Huawei Y9s, ডিসকাউন্ট সহ মিলবে দুর্দান্ত অফার

অবশেষে ভারতে লঞ্চ হল Huawei Y9s। হুয়াওয়ের এই মিড রেঞ্জ ফোনটি কেবল Amazon থেকে পাওয়া যাবে। চীনা এই স্মার্টফোন কোম্পানিটি গতবছর নভেম্বরে ইরাকে এই ফোনটি লঞ্চ করেছিল। হুয়াওয়ে ওয়াই ৯ এস ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে পপ আপ সেলফি ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও কিরিন ৭১০এফ প্রসেসর দেওয়া হয়েছে। আসুন Huawei Y9s এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানি।

Huawei Y9s দাম ও অফার :

ভারতে হুয়াওয়ে ওয়াই ৯ এস দাম ১৯,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। লঞ্চ অফার হিসাবে কোম্পানি এই ফোনের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট ও ৯ মাসের নো কোস্ট ইএমআই অফার দিচ্ছে। আগামী ১৯ মে থেকে ফোনটির সেল শুরু হবে। আগেই বলেছি এই ফোনটি কেবল অ্যামাজন থেকে পাওয়া যাবে।

Huawei Y9s স্পেসিফিকেশন :

হুয়াওয়ে ওয়াই ৯ এস ফোনে পাবেন ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফুলভিউ এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ২৩৪০  x ১০৮০ পিক্সেল এবং স্ক্রিন টু বডি রেশিও ৯১ শতাংশ। পারফরম্যান্সের কথা বললে এতে Kirin 710F প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড এএমইউআই ৯.১ অপারেটিং সিস্টেমের সাথে এসেছে।

হুয়াওয়েকে আমরা সবসময় বিভিন্ন রেঞ্জে ভালো ক্যামেরা ফিচারের ফোন অফার করতে দেখি। হুয়াওয়ে ওয়াই ৯ এস ও এব্যাপারে আপনাকে হতাশ করবে না। এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পিছনের ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ আছে। ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা দিয়েছে কোম্পানি। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এই ফোনে পাবেন ১০ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।