অ্যাপল এয়ারপড কে টেক্কা দিতে নতুন ওয়্যারলেস ইয়ারবাড আনলো Huawei

ভারতে নতুন ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করলো Huawei। এই প্রোডাক্টের নাম Huawei FreeBuds 3। এর দাম রাখা হয়েছে ১২,৯৯০ টাকা। হুয়াওয়ে ফ্রিবাডস ৩ আপনি Amazon India থেকে কিনতে পারবেন। যদিও অ্যামাজনে এখন প্রোডাক্টটির পাশে ‘নোটিফাই মি’ বাটন দেখা যাচ্ছে। এই ওয়্যারলেস ইয়ারবাডে কোম্পানি হুয়াওয়ে কিরিন এ ১ প্রসেসর ব্যবহার করেছে।

এর ডিজাইন অনেকটাই Apple AirPods এর মত। ভারতে অ্যাপল এয়ারপড এর দাম ১৩,৯৯৯ টাকা। Huawei FreeBuds 3 এর স্পেসিফিকেশনের কথা বললে এতে ৪.২ এমএম ডায়নামিক ড্রাইভারস দেওয়া হয়েছে। এরসাথে রিয়েল টাইম অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার ও উপলব্ধ। একে নিয়ন্ত্রণের জন্য টাচ সেন্সর দেওয়া হয়েছে।

অর্থাৎ আপনি মিউজিক, কল ইত্যাদি টাচ সেন্সরের মাধ্যমে কন্ট্রোল করতে পারবেন। আগেই বলেছি এর ডিজাইন অনেকটাই Apple AirPods এর মত, তবে এর কেসটি গোলাকার এবং ডিজাইন ও আলাদা। কোম্পানির দাবি অনুযায়ী এই ওয়্যারলেস ইয়ারবাডটি একবার চার্র্জ করলে ৪ ঘন্টা মিউজিক শোনা যাবে। আবার কেস ব্যবহার করলে ২০ ঘন্টা মিউজিক শোনা যাবে।

Huawei FreeBuds 3 তে আছে ব্লুটুথ ৫.০ ও অডিও লেটেন্সির সাপোর্ট। এর বিক্রি শুরু হবে ২০ মে থেকে। প্রোডাক্টটি কালো, সাদা রঙে পাওয়া যাবে। এটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।