একসাথে কানেক্ট করা যাবে ২০টি ডিভাইস, Huawei AX3 রাউটার লঞ্চ হল Wi-Fi 6 Plus সাপোর্ট সহ

ভারতে হুয়াওয়ে এএক্স৩ ওয়াই-ফাই ৬ এর দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা

huawei-ax3-router-launched-india-price-rs-4999-sale-offer-specifications-features

হুয়াওয়ে ভারতে তাদের নয়া ওয়াই-ফাই রাউটার, Huawei AX3 লঞ্চ করল। এটি দ্রুত গতি এবং কম লেটেন্সি মোড অফার করবে বলে দাবি করা হয়েছে। হুয়াওয়ে আরও বলেছে যে এই রাউটারটি পাওয়ারিং-এ পারদর্শী। Huawei AX3 Wi-Fi 6-এ রয়েছে Gigahome Wi-Fi চিপসেট। নতুন রাউটারটি কোম্পানির হুয়াওয়ের ১+৮+এন স্মার্ট লাইফ স্ট্র্যাটেজির অংশ।

Huawei AX3 এর ভারতে দাম

ভারতে হুয়াওয়ে এএক্স৩ ওয়াই-ফাই ৬ এর দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। অ্যামাজন ছাড়াও ফ্লিপকার্ট থেকে রাউটার কেনা যাবে। প্রথম সেলে রাউটারটি ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Huawei AX3 এর ফিচার, স্পেসিফিকেশন

ওয়াই-ফাই ৬ সহ এসেছে Huawei AX3 রাউটার। এছাড়া এতে ডুয়েল কোর Gigahome প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার ক্লক স্পিড ১.২ গিগাহার্টজ। এই রাউটারে ১৬০ মেগাহার্টজ ফ্রিকোয়েন্সি ব্যান্ডউইথ সাপোর্ট করবে।
Huawei AX3 রাউটার ৩০০০ এমবিপিএস (৫৭৪ এমবিপিএস, ২.৪ গিগাহার্টজ ব্যান্ডে এবং ৫ গিগাহার্টজ ব্যান্ডে ২৪০২ এমবিপিএস) পর্যন্ত স্পিড দিতে পারবে। রাউটারটি যে কোনও দেওয়াল বা টেবিলে সেট করা যেতে পারে।

Huawei AX3 রাউটারের মাল্টি-রাউটার মেস নেটওয়ার্কিংয়ের সাপোর্ট রয়েছে। এর সাথে অন্যান্য রাউটারও সংযুক্ত করা যেতে পারে। এই রাউটারটিতে ওএফডিএমএ মাল্টি-ইউজার প্রযুক্তিও সমর্থন করবে। একবারে এতে ২.৪ গিগাহার্টজ ব্যান্ডউইথে ৪টি এবং ৫ গিগাহার্টজ ব্যান্ডউইথে ১৬টি ডিভাইসের যুক্ত করা যাবে। এই রাউটারে একটি WAN এবং তিনটি LAN ইথারনেট পোর্ট রয়েছে। হুয়াওয়ে এআই লাইফ অ্যাপ থেকে এই রাউটারটি নিয়ন্ত্রণ করা যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.