১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ বাজারে এল নতুন স্মার্টওয়াচ Amazfit Ares

চীনা টেক কোম্পানি Huami তাদের নতুন স্মার্টওয়াচ Amazfit Ares লঞ্চ করলো। এই স্মার্টওয়াচ ৭০ টি মোড ও শক্তিশালী ব্যাটারির সাথে এসেছে। এছাড়াও ব্যবহারকারীরা এই স্মার্টওয়াচে স্বাস্থ্য মূল্যায়ন প্রণালীর সাপোর্ট পাবে। তবে Huami ভারতে অ্যামেজফিট আরেস স্মার্টওয়াচ কবে লঞ্চ হবে তা এখনও জানায়নি। আসুন জেনে নেওয়া যাক এই নতুন স্মার্টওয়াচের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে।

Amazfit Ares দাম :

অ্যামেজফিট আরেস স্মার্টওয়াচের মূল্য রাখা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৩০০ টাকা)। এই স্মার্টওয়াচটি সবুজ এবং কালো রঙে পাওয়া যাবে।এছাড়াও কোম্পানির অফিসিয়াল সাইটে এই স্মার্টওয়াচের সিলিকন, রাবার এবং লেদার স্ট্র্যাপ উপলব্ধ।

Amazfit Ares স্পেসিফিকেশন :

অ্যামেজফিট আরেস স্মার্টওয়াচে একটি ১.২৮ ইঞ্চি টাচ স্ক্রিন ডিসপ্লে রয়েছে। এছাড়াও ডিসপ্লের সুরক্ষার জন্য এএফ লেপটি কর্নিং গরিলা গ্লাস দেওয়া হয়েছে। এছাড়াও এই স্মার্টওয়াচে পাবেন ব্লুটুথ ভার্সন ৪.২ এবং ২০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী, এই স্মার্টওয়াচ ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। পাশাপাশি এই স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় প্ল্যাটফর্মে কাজ করবে। আবার এই স্মার্টওয়াচে বায়ো-ট্র্যাকিং অপটিক্যাল সেন্সর, ব্যারোমিটার, জিপিএস এবং বুজারের মতো সেন্সরগুলি দেওয়া হয়েছে।

কোম্পানি এই স্মার্টওয়াচে খেলাধুলা প্রেমীদের কথা মাথায় রেখে স্পোর্টস মোড দিয়েছে, যার মধ্যে সাইক্লিং, যোগা, সাঁতার, নৃত্যের মতো অ্যাক্টিভিটি অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও এই স্মার্টওয়াচের Firstbeat প্রযুক্তি ব্যবহারকারীর ভিও২ ম্যাক্স, রিকোভারি টাইম, ট্রেনিং লোড ট্র্যাক করতে দেয়।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।