৮৬ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম সহ লঞ্চ হল HTC True Wireless Earbuds Plus, দাম কত

HTC True Wireless Earbuds Plus, চার্জিং কেস সমেত মোট ৮৬ ঘন্টার স্ট্যান্ডবাই টাইম অফার করবে

htc-true-wireless-earbuds-plus-launched-price-specification-anc-features-battery-life

তাইওয়ানি কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড HTC সম্প্রতি যুক্তরাজ্যের বাজারে HTC True Wireless Earbuds Plus লঞ্চ করল। এই ওয়্যারলেস ইয়ারবাড, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) টেকনোলজি, অটো-পেয়ারিং ফিচার এবং টাচ কন্ট্রোল প্যানেল সহ এসেছে। ইন-ইয়ার ডিজাইনের এই অডিও ডিভাইসের দুটি বাডকে মনো মোডে ব্যবহার করা যাবে এবং ভয়েস কলিংয়ের জন্য এতে ইন-বিল্ট মাইক থাকছে। আবার ইয়ারবাডটি ৮৬ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। HTC True Wireless Earbuds Plus, দুটি কালার ভ্যারিয়েন্টের সাথে এসেছে এবং এটি IPX5 রেটিং প্রাপ্ত। উল্লেখ্য, HTC Vive Flow নামের একটি নতুন ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) হেডসেটও প্রকাশ্যে এনেছে সংস্থাটি।

HTC True Wireless Earbuds Plus দাম

এইচটিসি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস প্লাসের দাম রাখা হয়েছে প্রায় ৬,০০০ টাকা। এটি ব্ল্যাক ও হোয়াইট কালারে পাওয়া যাবে। আপাতত এই অডিও ডিভাইস যুক্তরাজ্যে উপলব্ধ। ভারত সহ আন্তর্জাতিক বাজারে এটি কবে আসবে তা এখনো জানা যায়নি।

HTC True Wireless Earbuds Plus স্পেসিফিকেশন

এইচটিসি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস প্লাস, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি সাপোর্ট সহ এসেছে, যা পারিপার্শ্বিক কোলাহলকে ব্লক করতে সক্ষম। ভয়েস কলিংয়ের জন্য এতে একটি ইন-বিল্ট মাইক পাওয়া যাবে। ইউজাররা চাইলে এই ইয়ারবাডকে মনো মোডে ব্যবহার করতে পারবেন। এর বডিতে রয়েছে টাচ কন্ট্রোল প্যানেল, যার সাহায্যে ফোন রিসিভ বা রিজেক্ট করা যাবে।

HTC True Wireless Earbuds Plus, চার্জিং কেস সমেত মোট ৮৬ ঘন্টার স্ট্যান্ডবাই টাইম অফার করবে। তদুপরি, ANC ফিচার অন থাকাকালীন ফোনে কথা বললে ৪ ঘন্টা পর্যন্ত এবং ANC অপশন অফ থাকা অবস্থায় ৪.৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। একই ভাবে, গান শোনার সময়ে ANC ফিচার অ্যাক্টিভ থাকলে ৫.৫ ঘন্টা পর্যন্ত এবং ANC অফ থাকলে ৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে এই ইয়ারবাড। HTC True Wireless Earbuds Plus, IPX5 রেটিং প্রাপ্ত, ফলে এটি জল রোধী।

HTC লঞ্চ করলো Vive Flow ভার্চুয়াল রিয়ালিটি (VR) হেডসেট

আগেই বলেছি HTC True Wireless Earbuds Plus ইয়ারবাডের পাশাপাশি HTC Vive Flow নামের একটি নতুন ভার্চুয়াল রিয়ালিটি (VR) হেডসেটও লঞ্চ করা হয়েছে যুক্তরাজ্যে। এতে, ৭৫ হার্টজ রিফ্রেশ রেট সহ ১০০° ফিল্ড-অফ-ভিউ (FoV) সহ ডুয়েল ক্যামেরা, অ্যাডজাস্টেবল ডায়াপ্টার ডায়াল, ডুয়াল ইনবিল্ট স্পিকার, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এটি Vive অ্যাপের সাথে সামঞ্জস্যপূর্ণ।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।