Online Films Watch: বিনামূল্যে দেখুন যেকোনো নতুন সিনেমা, জেনে নিন সহজ পদ্ধতি

Google Search-এর সাহায্যে দেখুন সদ্য মুক্তি পাওয়া সিনেমা, জানুন পদ্ধতি

how-to-watch-latest-movie-films-free-of-cost-by-using-pushpa-google-trick

প্রায় দুবছর সময় ধরে করোনা ভাইরাস আমাদের স্বাভাবিক জীবন থেকে দূরে রেখেছে। কাজকর্ম, পড়াশোনা সব তো এখন বাড়ি বসে সারতে হচ্ছেই, এদিকে অবসরে বিনোদন পেতে বাইরে বেড়ানো বা সিনেমা দেখতে যাওয়াও সম্ভব হচ্ছে না! সেক্ষেত্রে ওটিটি প্ল্যাটফর্মগুলির কল্যাণে বাড়িই মাল্টিপ্লেক্সে পরিণত হয়েছে বটে, কিন্তু এগুলিতে সিনেমা ওয়েব সিরিজ দেখার জন্য নির্দিষ্ট পরিমাণ অর্থ ব্যয় করার বাধ্যতামূলক বিষয়। তবে আজ আমরা আপনাকে এমন উপায় বাতলাবো যার সাহায্যে এক পয়সা খরচ না করে ঘরে বসেই দেখতে পারেন লেটেস্ট মুভি।

হ্যাঁ ঠিকই পড়েছেন! হালফিলে মুক্তি পাওয়া কোনো সিনেমা দেখার জন্য কোনো সাবস্ক্রিপশন নিতে হবে না, দ্বারস্থ হতে হবে না কোনো টরেন্ট বা টেলিগ্রাম জাতীয় প্ল্যাটফর্মের। শুধু হাতে স্মার্টফোন থাকলে গুগল সার্চের একটি সহজ কৌশলেই এই মনোবাসনা পূর্ণ হবে। কীভাবে? আসুন বিস্তারিত জেনে নিই…

Google Search-এর সাহায্যে দেখুন সদ্য মুক্তি পাওয়া সিনেমা (See latest movies through Google Search)

আপনি নিশ্চয়ই এতটুকু পড়ে অবাক হচ্ছেন যে কীভাবে গুগল সার্চের সাহায্যে নতুন রিলিজ হওয়া মুভি দেখা যায়। সেক্ষেত্রে আপনার চমক আরেকটু বাড়াতে বলি, আপনি গুগল সার্চের সাহায্যে যেকোনো দেশের যেকোনো চলচ্চিত্র দেখতে পারেন। কারণ সব মুভি এই প্ল্যাটফর্মে বিনামূল্যে পাওয়া যায়।

এক্ষেত্রে আপনাকে যা করতে হবে তা হল, গুগল সার্চে গিয়ে ইচ্ছে মত মুভিটির নাম টাইপ করুন এবং তারপরে গুগল ড্রাইভ (Google Drive) টাইপ করুন। এর পরে আপনি এন্টার করার সাথে সাথে সেই মুভিটির গুগল ড্রাইভ আপনার সামনে উপস্থিত হতে শুরু করবে। যদি কেউ সেই মুভিটি গুগল ড্রাইভে আপলোড করে থাকে, তাহলে গুগল সার্চ করার পরে আপনি এটি আপনার স্ক্রিনে দেখতে পারবেন। একবার সিনেমা স্ক্রিনে উপস্থিত হলে সেটি ডাউনলোড করে, আপনি বিনামূল্যে বিনোদন উপভোগ করতে পারেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.